পররাষ্ট্রমন্ত্রীর কেন্দ্রে ‘ডামি’ ভোটারের ভিড়!

আজব এক খেলা, ডামি ডামি খেলা। রোববার সকাল ১০ টায় সিলেট নগরের দুর্গাকুমার পাঠশালায় ভোট দিতে আসেন সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। মোমেন ভোটকেন্দ্রে আসার ঘন্টাখানেক আগেই ওই কেন্দ্রের সামনে জড়ো করা হয় শ দুয়েক লোক। যাদের বেশিরভাগই নারী। দুর্গাকুমার পাঠশালার পাশে মধুবন সুপার মার্কেটের পাশে জড়ো করা হয় তাদেরকে।

আব্দুল মোমেন ভোটকেন্দ্রে আসার মিনিট পাঁচেক আগে তাদেরকে ভোটকেন্দ্রের সীমানার ভেতরে ঢুকিয়ে লাইন ধরে দাড় করে রাখা হয়। এর কিছুক্ষণ পর পররাষ্ট্রমন্ত্রী কেন্দ্রে এসে দুতলার ভোট কক্ষে ভোট দিতে যান। কিন্তু পররাষ্ট্রমন্ত্রী ভোট দিতে দোতলা থেকে নামতে নামতেই উধাও হয়ে যান এই শ দুয়েক লোক। তারা কেউই ভোট দেননি।

খোঁজ নিয়ে জানা গেছে, দুর্গাকুমার পাঠশালায় জড়ো হওয়া কেউই এই কেন্দ্রের ভোটার নন। তারা সকলেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্স ও আয়া। পররাষ্ট্রমন্ত্রীকে ভোটার উপস্থিতি দেখাতে এবগ তার ভোট দেওয়ার সময় তাদের কেন্দ্রে জড়ো করা হয় বলে সংশ্লিষ্ট কয়েকজন জানিয়েছেন।

এ সময় ওই কেন্দ্রে উপস্থিত একাধিক গণমাধ্যমকর্মী জানান, কেন্দ্রে জড়ো হওয়াদের দেখে সন্দেহ হলে সাংবাদিকরা তাদের কাছে এই কেন্দ্রের ভোটার কিনা জানতে চান। এসময় তারা কোন সদুত্তর না দিয়ে প্রশ্ন এড়িয়ে যান। পরিস্থিতি আঁচ করতে পেরে পররাষ্ট্রমন্ত্রীর সাথে সাংবাদিকরা ভোটকেন্দ্রে প্রবেশের সাথে সাথেই তারা কেটে পড়েন।

ভোট কেন্দ্রে হাজির হওয়া সেবক সেবিকাদের সাথে ছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নার্সেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। ভোটার না হওয়া সত্ত্বেও নার্সদের ওই কেন্দ্রে জড়ো করা নিয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

এ বিষয়ে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মৃণ্ময় দাশ ঝুটন বলেন, ওই সময় আমি পররাষ্ট্রমন্ত্রীর সাথে ছিলাম। বাইরে কারা ভিড় করেছে তা দেখিনি। তথ্যসূত্রঃ সুরমা টাইমস

আরও পড়ুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker