শনিবার, নভেম্বর ২৭, ২০২১ : ৯:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বহুরুপী মানবের চরিত্র রুপায়ন পার্লার হাসিনা গোলাপগন্জ আগমন

সমাজের কিছু কীট শ্রেনীর মানুষ যারা নাকি নিজের বদ চরিত্রে অন্যকে জড়িয়ে নিজের মতো করে দেখতে চায় বলে অনেক ধরনের মিথ্যে ষড়যন্ত্রের জাল বুনে ব্যর্থ চেষ্টায় লিপ্ত হয়! আসলে তারা কিন্তু আয়নায় নিজের চেহারা দেখতে চায়না বা দেখেনা।এই দুশ্চরিত্রের মানব গুলো আপনার আমার একান্ত কাছেই ছড়িয়ে ছিটিয়ে আছে!
এদের থেকে সতর্ক থাকা খুবই জরুরি, আপনি তাকে সেই কুকর্ম থেকে বাধা দিলে সে আপনাকেও হেও পতিপন্ন করে পরিহাস করবে। এমনকি লোক সমাজে মানষিক আঘাতের পাশাপাশি শারীরিক আঘাত করতেও কাল ক্ষেপন করবেনা!
অথচ সে নিজেও জানেনা সমাজে কতোটুকু গ্রহনযোগ্যতা তার?অন্যের সমালোচনা নিয়ে ব্যস্ত থাকে নিজেদের দিকে খেয়াল নেই!
সে তার মতো করে অন্যকে ভাবে,হিংসার বসে অন্যের ভালো তার কাছে বিষের পেয়ালা মনে হয়।অথচ তারাই কিন্তু পরনির্ভরশীল! দালালী বাটপারী প্রভুর তেল মারা থেকে পিছপা হলে ভিক্ষা বৃত্তি ছাড়া উপায় থাকবেনা হয়ত।এরপরও সাবলম্বীদের উপহাস করে নিজেকে সাধু বানাতে চায়।সমাজ কিন্তু তাদের পরিচিতি কিছুটা হলেও আচ করতে পেরেচে যা সে বুঝে কিন্তু পাত্তা দেয়না!কারণ তারা যে আত্মসম্মানহীন। যে নিজের আত্মসম্মান নিয়ে ভাবতে চায়না সেতো অন্যকে সম্মান করতে গাফিল হবেই! গোলাপগন্জ পৌর সদরে এমন এক পাপীষ্ট অব্সরী বুটিক ও পার্লারের পরিচালক পার্লার হাসিনা নামে বহুল আলোচিত সমালোচিত

পাপীকে নয় পাপকে ঘৃনা করো কথাটির যুক্তি থাকলেই সকলসময় সব জায়গায় সেই উদাহরণ সাজেনা।সরল ভাষায় বুঝিয়ে দিতে চাই যার যার মাথা ব্যাথা সে খাবে ঔষধ আমার কি?শেষ বিচারের দিন মহান মাবুদের আদালতে যার যার পাপের হিসেব সেই দিবে এতে কারো বিচলিত হওয়ার অবকাশ নেই।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

দেশটা কি চরিত্রহীনদের দখলে ? কে সে পার্লার হাসিনা ।বাপ দাদার নাম কদর আলীর নাতন্নী

গিরিধারী মন্দিরের সেবায়েতকে গ্রেপ্তারের নিন্দা গোলাপগঞ্জে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের সেবায়েত প্রাণগোবিন্দ দাসকে গ্রেপ্তারের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open