শনিবার, জানুয়ারী ২২, ২০২২ : ২:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রধান অতিথি ভারপ্রাপ্ত মহাসচিব জেলা ও মহানগর বিএনপির কাউন্সিল শনিবারের পরিবর্তে রোববার

indexঅনিবার্য কারনবশত সিলেট জেলা ও মহানগর বিএনপির আসন্ন ৬ ফেব্রুয়ারী শনিবারের পুর্বঘোষিত কাউন্সিলের তারিখ পরিবর্তন করা হয়েছে। উক্ত কাউন্সিল শনিবারের পরিবর্তে ৭ই ফেব্রুয়ারী রবিবার পুর্বঘোষিত সময় অনুযায়ী সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে।
কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ইনাম আহমদ চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মো: শাহজাহান ও বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
আসন্ন ৭ ফেব্রুয়ারী রবিবারের কাউন্সিলকে সফল করার জন্য বিএনপি নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। গতকাল বুধবার এক যৌথ বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট নুরুল হক ও সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।
প্রসঙ্গত, সকাল ১০টায় কাউন্সিলের প্রথম অধিবেশন শুরু হবে। অধিবেশনে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির কার্ডধারী সদস্যবৃন্দ ও জেলার অন্তর্গত সকল উপজেলা ও পৌর কমিটির নির্দিষ্ট কার্ডধারী কাউন্সিলারবৃন্দ এবং সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির কার্ডধারী সদস্যবৃন্দ ও ২৭টি ওয়ার্ডের কার্ডধারী কাউন্সিলারবৃন্দ উপস্থিত থাকবেন। এছাড়া কেন্দ্র নির্ধারিত অতিথিবৃন্দ কাউন্সিলে উপস্থিত থাকবেন।
প্রথম অধিবেশনের পরপরই সিলেট জেলা বিএনপির কাউন্সিল (ভোট গ্রহন) অনুষ্ঠিত হবে। দুপুরের খাবারের বিরতির পর বেলা ২টা ৩০ মিনিটে সিলেট মহানগর বিএনপির কাউন্সিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপরোক্ত অনুষ্ঠান সমুহে সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open