রবিবার, জানুয়ারী ২৩, ২০২২ : ২:৩৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় অটোরিকশা চালকসহ নিহত ২

9588স্টাফ রিপোর্টার : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ী এলাকায় ট্রাক চাপায় এক সিএনজি অটোরিকশা চালকসহ ২ জন নিহত ও এক যাত্রী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের নুরপুুর নামক স্থানে এ সড়ক দুঘর্টনা ঘটে। নিহতরে নাম- স্বপন আহমদ আলম (৩২)। তিনি সুনামগঞ্জের তাহিরপুর থানার গাছতলা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। বর্তমানে তিনি টুলটিকর ইউনিয়ের ফুলবাগ আবাসিক এলাকার বাসিন্দা ছিলেন। নিহত স্বপন শাহজালাল উপশহরের ই/ব্লক সিএনজি আটোরিকশা ষ্ট্যান্ডের চালক ছিলেন। তাৎক্ষনিকভাবে অপর নিহত ও আহত একজনের নাম পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে (সিলেট-থ-১২-৪৬০৬) নং সিএনজি অটোরিকশা চালক স্বপন আহমদ মোগলাবাজার থেকে যাত্রী নিয়ে সিলেট শহরের উদ্দেশ্যে রওয়ানা হন। শিববাড়ী এলাকায় রাস্তায় ট্রাক দাঁড়ানো ও বালু-পাথর স্থানে পৌছামাত্র পিছন দিক থেকে আসা (সিলেট-ড-১১-০১৯৩) নং মালবাহী (সারভর্তি) ট্রাকটি ওই সিএনজি অটোরিকশাটি চাপা দিলে ঘটনাস্থলেই চালক স্বপন আহমদ নিহত ও গাড়ীটির ২ সিএনজি অটোরিকশা যাত্রী গুরুতর আহত হন। এ সুযোগে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ফজল বলেন, ট্রাক চাপায় ঘটনাস্থলে এক চালকসহ ২ জন নিহত ও অপর একজন আহত হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেলেও মালবাহী ট্রাকটি আটক করা হয়েছে।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open