শনিবার, জানুয়ারী ২২, ২০২২ : ৩:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

৭৫ তম জন্মদিনে নায়করাজ রাজ্জাক

razzak_99553বিনোদন প্রতিবেদক: বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী নায়করাজ রাজ্জাকের ৭৫তম জন্মদিন আজ। নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে ছয়শরও বেশি চলচ্চিত্রে অভিনয় করা এ নায়কের জন্মদিন। এ উপলক্ষে বিভিন্ন টিভি চ্যানেল আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠানের।
শনিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) পরিচালক, শিল্পী কলাকুশলিরা কেক কাটবেন। সন্ধ্যার পরে নায়ক রাজের নিজ বাড়িতে থাকছে নানা আয়োজন।
দুপুর ১২টা ৫ মিনিটে ‘এবং সিনেমার গান’ অনুষ্ঠানে থাকবে রাজ্জাক অভিনীত চলচ্চিত্রের গান। দুপুর সাড়ে ১২টায় ‘সিটিসেল তারকা কথন’ অনুষ্ঠানের অতিথি থাকবেন রাজ্জাক।‘তারকা কথন’জুড়ে তার সঙ্গে সময় কাটাবেন শাইখ সিরাজ, বরেণ্য পরিচালক আমজাদ হোসেন, চিত্রনায়ক ফেরদৌস। এ ছাড়া থাকবেন নায়িকা সুজাতা ও নায়ক ফারুক। বিশেষ একটি পর্বে নায়ক রাজের সঙ্গে থাকবেন বিনোদন সাংবাদিক রাফি হোসেন, অনুরূপ আইচ, তানভীর তারেক, দাউদ হোসেন রনি ও আলী আফতাব। অনন্যা রুমার প্রযোজনায় নায়ক রাজকে নিয়ে বিশেষ ‘তারকা কথন’ পর্বটি উপস্থাপনা করবেন মৌসুমী বড়–য়া।
একই অনুষ্ঠানে বিএফডিসি ও নায়ক রাজের ‘লক্ষ্মীকুঞ্জ’ থেকেও শুভেচ্ছা পর্বে অংশগ্রহণ করবেন অনেকেই।দুপুর আড়াইটায় দেখানো হবে রাজ্জাক অভিনীত ছবি ‘অশিক্ষিত’। এছাড়া চ্যানেলটিতে প্রচারিত হবে আরশাদ আদনানের প্রযোজনায়, বাপ্পা মজুমদারের সুর সংগীতে কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বাপ্পা মুজমদার ও আঁখি আলমগীরের গাওয়া এবং ওমর ফারুকের লেখা নায়ক রাজকে নিয়ে লেখা জন্মদিনের বিশেষ গান ‘সৃষ্টিতে অমর তুমি, তুমিই নায়ক রাজ’। রেডিও আমার-এ গানটি দিনব্যাপী প্রচারিত হবে।এ ছাড়া নায়ক রাজের জন্মদিনে নায়ক রাজকে বিএফডিসিতে পরিচালক সমিতি জন্মদিনের শুভেচ্ছা জানাবে বিকাল ৩টায়। এরপর নায়ক রাজ চলে যাবেন রাজধানীর উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্সে। সেখানে রাজলক্ষ্মী বণিক সমিতি তাকে শুভেচ্ছা জানাবে। এরপর পুরো সময়টি তিনি পরিবারের সদস্যদের সঙ্গেই কাটাবেন।নায়করাজ রাজ্জাক বলেন, ‘যার যার অবস্থান থেকে যে যেভাবে পারছেন আমার ৭৫তম জন্মদিন উদযাপন করছেন। আমি সবার প্রতি অনেক অনেক কৃতজ্ঞ। পাশাপাশি কৃতজ্ঞ আমার সব ভক্ত-দর্শক ও সারা বাংলার মানুষের প্রতি। সেই সঙ্গে ধন্যবাদ চ্যানেল আই এবং খুব সুন্দর একটি গান উপহার দেওয়ার জন্য আরশাদ আদনানের প্রতিও। সবাই দোয়া করবেন, যাতে ভালো থাকি, সুস্থ থাকি।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open