রবিবার, জানুয়ারী ২৩, ২০২২ : ২:২৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আজকের জনসমুদ্র প্রমাণ করে মানুষের আস্থার প্রতীক শেখ হাসিনা

জগন্নাথপুর আ.লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় ডন

12576122_10154555516098986_1439974545_n(1)ডেস্ক রিপোট :: জগন্নাথপুর আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কেন্দ্রীয় সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন’র এক মতবিনিময় সভা বৃহস্পতিবার সন্ধায় নগরীর মদিনা মার্কেট এলাকার গ্রীণহিল হোটেলে অনুষ্ঠিত  অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল হান্নানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ছালিক আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে আজিজুস সামাদ আজাদ ডন বলেন- আলিয়া মাদ্রাসা মাঠের জনসমুদ্র প্রমাণ করে মানুষের আস্থার প্রতীক- ভালোবাসার প্রতীক জননেত্রী শেখ হাসিনা। তিনি সব সময় সিলেটের উন্নয়নে আন্তরিক ছিলেন, আগামীতেও তাঁর হাত প্রসারিত থাকবে। সন্ত্রাস-জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে এ দেশে শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি বলেন- দলে এখনই আমাদের ঘুরে দাড়ানোর সময়। তৃণমূল থেকে কেন্দ্র, দল যাকে যেখানে দায়িত্ব দিবে সেখানে কাজ করার জন্য তিনি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ নেতা জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, শহিদুর রহমান বকুল, সাবেক ছাত্রলীগ নেতা সালাউদ্দিন, জগন্নাথপুর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হাবীবুর রহমান হাবীব, যুগ্ন আহবায়ক কালীকুমার রায়, সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, যুক্তরাজ্য প্রবাসী মো. সাজ্জাদ আলী, জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর আবাব মিয়া, সোহেল মিয়া, আওয়ামীলীগ নেতা সুশান্ত কুমার রায়, শাহীন তালুকদার, আজাদ কোরেশী, রাসেল মিয়া, জয়নুল কোরেশী, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকবর হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ ছাত্রলীগ নেতা নজরুল হোসেন  প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open