রবিবার, জানুয়ারী ২৩, ২০২২ : ২:২৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সড়ক দুর্ঘটনায় মুফতি মাসুম নিহত ও বিশ্ব ইজতেমাগামি ১৫ সফরসঙ্গী আহত

8898স্টাফ রিপোর্টার :: বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে গতকাল বৃহস্পতিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত বিয়ানীবাজার উপজেলার শাখার সহ-সভাপতি ও জামেয়া দারুল উলুম দেউলগ্রাম মাদরাসার শিক্ষক মুফতি তাহির হোসাইন মাসুম নিহত হয়েছেন। এসময় তার সফর সঙ্গী আরও ১৫জন আহত হয়েছেন।
আহতদের সবাই বিয়ানীবাজার উপজেলার কুরার বাজার ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। নিহত ছাত্র জমিয়ত নেতা মুফতি তাহির সিলেটের বিয়ানীবাজার উপজেলার দেউলগ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। তিনি দুইভাই ও ৪ বোনের মধ্যে পঞ্চম।
যুব জমিয়ত সিলেট জেলা শাখার প্রচার সম্পাদক সালেহ আহমদ শাহবাগী জানান, সিলেটের বিয়ানীবাজার থেকে মুফতি তাহির হোসাইন মাসুমের নেতৃত্বে একদল মুসল্লি একটি মিনিবাস রির্জাভ করে বিশ্ব ইজতেমায় যোগ দেয়ার জন্য বৃহস্পতিবার রওয়ানা হন। বিকেল ৪টায় বিশ^ ইজতেমায় যাওয়ার পথে সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর এলাকায় তাদের গাড়িটি পৌছা মাত্র বিপরিত দিক থেকে আসা সিলেটগামি একটি যাত্রাবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মুফতি তাহির মারা যান। এসময় তার সফর সঙ্গী ১৫জন আহত হন।
পরে স্থানীয় এলাকাবাসী ও মাধবপুর থানা পুলিশ হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। বর্তমানে নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া আহতদের সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
শোক প্রকাশ : এদিকে, সড়ক দুর্ঘটনায় মুফতি তাহির হোসাইন মাসুমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, সহ-সভাপতি আলহাজ¦ শামসুদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল মতিন, নির্বাহী সভাপতি মাওলানা শায়খ আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক কাসেমী, যুব জমিয়ত বাংলাদেশের সদস্য- মাওলানা সালেহ আহমদ শাহবাগী, হাফিজ আব্দুল করিম দিলদার, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা তোফায়েল আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ মারুফুল হাসান প্রমুখ।
শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামান করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামান করেছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে টিলাগড় রণক্ষেত্র

সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগের বিবদমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে টিলাগড় পয়েন্ট এলাকা রণক্ষেত্রে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open