সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২ : ৫:৫৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটের কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের গুলিতে নিহত ২

 সিলেট ভিউজ টুয়েন্টিফোর ডটকম : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দুলাইন বিল দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বিলের দুই পাহারাদার নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরো ১২ জন। এ নিয়ে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। শনিবার বিকেলে ছোট দুলাইন বিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার বতুমারা (শালদীঘা) গ্রামের মৃত আজিম আলীর ছেলে শেখ ফরিদ (৪৯) ও বতুমারা নোয়াগাঁও গ্রামের মৃত কেরামত আলীর ছেলে আবদুল খালিক (৫০)।

খবর পেয়ে পুলিশ আবদুল খালিকের মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে পাঠায়। এর মধ্যে শেখ ফরিদ ঘটনাস্থলে নিহত হলেও হামলাকারীরা তার মরদেহ লুকিয়ে রেখেছে। রাত ৮টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহ উদ্ধার করতে পারেনি পুলিশ।

সংঘর্ষে গুলিবিদ্ধ আব্দুল মালিক নামে আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ছোট দুলাইন সিংগাইর বিলের একাংশে জেলা প্রশাসন কর্তৃক দেয়া ইজারাদার স্থানীয় শিমুলতলা নওয়াগাঁওয়ের আব্দুল হক। আর বনবিভাগ কর্তৃক দুলাইন বিলের ইজারাদার বিএনপি নেতা তোরাব আলী। বিকেলে ছোট দুলাইন বিলের দখল নিতে তোরাব আলীর লোকজন হামলা চালালে সংঘর্ষ বাধে। এ সময় এলোপাতাড়ি গুলি বর্ষণের ঘটনায় অন্তত ১২ জন আহত হন।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, দুলাইন বিলে জেলা প্রশাসন ও বন বিভাগের ইজারাদার পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুইজন নিহত হলেও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যজনের মরদেহ উদ্ধার করে আনা হচ্ছে বলেও জানান ওসি।

জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলার ১২নং সালদিঘারকান্দি মৌজার ১নং দাগ ও ১৩ নং উত্তর জাঙ্গাইল মৌজার ৭৮ ও ৭৪ দাগ সমন্বয়ে ১২৭.৫৪ একরের এ জলমহালটি এক সময় অতি মূল্যবান ও প্রতিষ্ঠিত জলমহাল ছিল। স্বল্পমেয়াদি ইজারাসহ কালের বিবর্তনে চারদিক থেকে ভরাট হয়ে প্রায় আস্তিত্বহীন হয়ে পড়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Open