বুধবার, অক্টোবর ২০, ২০২১ : ৩:৪০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আধুনিক নগরী গড়তে দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই: এনামুল হাবীব

 সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এনামুল হাবিব বলেছেন, একটি আধুনিক নগরী গড়তে দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই। তাই অবকাঠামোর গুণগত মান সংরক্ষণের জন্য প্রকৌশলীদের কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, ঈদের পরই সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কন্সালটেন্সি ফার্মদের একটি তালিকা তৈরী করে দেয়া হবে। যাতে ভবিষ্যতে ফার্মগুলো সিটি কর্পোরেশনের সহযোগী হিসেবে দায়িত্ব নিয়ে কাজ করতে পারে।

তিনি শুক্রবার নগরীর একটি হল রুমে এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ারিং এন্ড আর্কিটেকচারাল কন্সালটেন্সি ফার্ম (এইএসিএফ) সিলেটের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. শাহাব উদ্দিন শামীমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শাহজাহান কবির রিপনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অফ এ্যাপ্লাইড সায়েন্স এর ডীন প্রফেসর ড. জহির বিন আলম, সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোস্তাক আহমদ, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, আইডিইবি সিলেট জেলার সভাপতি মাহমুদুর রশীদ মামরুর, সাবেক সভাপতি প্রকৌশলী মহিউদ্দিন আহমদ, এসোসিয়েশনের উপদেষ্টা স্থপতি চৌধুরী মুশতাক আহমদ, আই আইবি সিলেটের সাধারণ সম্পাদক প্রকৌশলী জয়নাল ইসলাম চৌধুরী।

এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম চৌধুরীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি চৌধুরী শরীফ হুমায়ুন, কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম টিটু, কার্যকরী কমিটির সদস্য কৃপেশ দেবনাথ, রাজু বড়–য়া, জুবেল আহমদ চৌধুরী, সুধানন্দ ভট্টাচার্য্য, আব্দুল মুহিত, আবু তাহের, আব্দুস শহীদ, আখতার হোসেন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

অস্ত্রধারী ছাত্রলীগ নেতাদের বহিষ্কার, ওবায়দুল বলছেন ‘অ‌্যাকশনের প্রমাণ’

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে চলা সংঘর্ষের সময়ে ঢাকা দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open