শনিবার, অক্টোবর ১, ২০২২ : ২:১৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

‘খালেদা জিয়ার দিন শেষ হয়ে গেছে’

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছন, বিএনপিকে এখনও বাঁচিয়ে রেখেছে মিডিয়া। বেগম খালেদা জিয়া নেতা-কর্মীদের যতই উৎসাহ দেন না কেন তার নেতৃত্বের দিন শেষ।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক আয়োজিত ‘বর্তমান সরকারের উন্নয়ন ও বিএনপির অপরাজনীতি’শীর্ষক এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, বিএনপির শাসন আমলে ১০ ট্রাক অস্ত্র ভারতের বিচ্ছিন্নতাবাদীদের কাছে পৌঁছে দিতে বাংলাদেশকে রুট হিসাবে ব্যবহার করা হয়েছিলো। তাদের পৃষ্ঠপোষক করেছিলো বিএনপি। নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময় বেগম জিয়া মোদির এ প্রশ্নের উত্তর দিতে পারেনি।

কামরুল ইসলাম বলেন, বিএনপি’র অনেক নেতাকর্মীই এখন আমাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। তাদের নেতাকর্মীরা বলে- আমরা আর ওদের (বিএনপি) সঙ্গে নাই। আমরা মামলা থেকে মুক্তি চাই। আমরা বাঁচতে চাই।

বাংলাদেশে জঙ্গিবাদের গডফাদার তারেক রহমান এবং জঙ্গিদের সবচেয়ে বড় পৃষ্ঠপোষক খালেদা জিয়া উল্লেখ করে তিনি বলেন, ক্ষামতায় থাকাকালীন বিএনপি ছিল জঙ্গিদের সবচেয়ে বড় সহায়ক শক্তি। তাদের আমালে বাংলা ভাইয়ের আর্বিভাব, সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট বোমা হামলা হয়েছিল।

আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সহ-সভাপতি আমিনুল হক ফারুক প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Open