সোমবার, অক্টোবর ১৮, ২০২১ : ১২:২৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শেখ হাসিনার আগমন উপলক্ষে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের মিছিল

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পথে সিলেট ওসমানী বিমানবন্দরে বৃহস্পতিবার সকালে যাত্রাবিরতি করবেন। তার এই স্বল্পকালীন সিলেট আগমনকে স্বাগত জানিয়ে এবং জামায়াত কর্তৃক আহুত হরতালের প্রতিবাদে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে বুধবার নগরীতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগ নেতা প্রবাল চৌধুরী পুজনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা সজল দাস অনিক ও সাজু আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক স্বেচ্ছাসেবকলীগ নেতা পিযুষ কান্তি দে, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুল হক আলম, নির্মল সিংহ, শাহ নেওয়াজ আলম পলাশ, বিক্রম কর সম্রাট, সুমন সিংহ, দেলোয়ার হোসেন দুলু, কালাম হোসেন, শাবি ছাত্রলীগ নেতা হায়দার রুপক, নুরে আলম, তৌফিক আহমদ, সৈয়দ জুয়েম, মোশারফ হোসেন রাজু, জহির, অবিলাশ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাকিল আহমদ, মৃনাল কান্তি দেব, তপন চৌধুরী, আব্দুর রহমান লিমন, ঋষিকেশ দাস জুয়েল, সজিবগাজী রাহুল, সাইফুল আলম, জুনাক চৌধুরী, শেখ লিপন, বিপ্লব এষ, বাপ্পা, পান্না, শুভ, মান্না, আশরাফ, জুনায়েদ, মনির, এমরান, আশিস, মঈনুল ইসলাম, আনহার আলী, রতন, জাকির, সাবেদ, নোমান, মুনিম, ফাহিম, শরিফ, মোরাদ, জায়েদ, ফরহাদ, খোকা, ইমন প্রমূখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

অস্ত্রধারী ছাত্রলীগ নেতাদের বহিষ্কার, ওবায়দুল বলছেন ‘অ‌্যাকশনের প্রমাণ’

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে চলা সংঘর্ষের সময়ে ঢাকা দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open