রবিবার, জুলাই ৩, ২০২২ : ১১:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

খাসদবীরে পানি ট্যাংকি থেকে বস্তাভর্তি অস্ত্র উদ্ধার

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : নগরীর খাসদবীরে একটি আবাসিক হোটেলের পানি ট্যাংকির ভেতর থেকে বস্তাবর্তি অবস্থায় ১১টি রামদা ও তিনটি হকিস্টিক উদ্ধার করেছে পুলিশ। রাত সোয়া ১১টার দিকে খাসদীবরস্থ হোটেল শাহীনের ৩য় তলার উপরের পানি ট্যাংকি থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন অভিযানে নেতৃত্বদানকারী আম্বরখানা ফাঁড়ির এসআই ইয়াছিন। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
এস আই ইয়াসিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোটেল শাহীনের ছাদের উপরের পানির ট্যাংকি থেকে বস্তাভর্তি অবস্থায় অস্ত্রগুলো উদ্ধার করা হয়। কে বা কারা অস্ত্রগুলো রেখেছে তা এখনো সনাক্ত করা যায়নি। তিনি জানান, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রগুলো বিমানবন্দর থানা হেফাজতে প্রেরণ করা হবে। অস্ত্রের মালিক কে বা কারা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এস আই ইয়াসিন।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একটি সূত্র জানায়, হোটেল শাহীনের ছাদের উপর বখাটেদের একটি গ্রুপ আড্ডা দেয়। তারা ওই ছাদের উপর মাদক সেবনও করে থাকে। তারাই এই অস্ত্রের চালানের সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে স্থানীয়রা জানান। এই চক্রের সদস্যরা এলাকায় বিভিন্ন অপকর্মের সাথেও জড়িত বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Open