সোমবার, জুন ১৪, ২০২১ : ২:৩৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে আন্তর্জাতিক মাদক-পাচার বিরোধী মানববন্ধন

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মাদকদব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও জেলা প্রশাসক কার্যালয়ের আয়োজনে ও প্রত্যাশা মাদকাসক্তি চিকিৎসা ও সমন্বিত পুনর্বাসন পক্রিয়ার উদ্যোগে শুক্রবার সিলেট নগরীর জেলা পরিষদ কার্যালয়ের সামনে মাদক বিরোধী গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, তরুণ প্রজন্ম আগামী দিনের ভবিষ্যৎ, সুন্দর দেশ গঠনের কান্ডারী। তাদেরকে যথাযথভাবে গড়ে তোলা আমাদের নৈতিক দায়িত্ব। মাদকমুক্ত যুবসমাজ গঠনের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে অভিভাবক, পরিবার ও সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। মাদকাসক্ত যুবক একটি পরিবারকে ধবংস করে দিতে পারে। তাদেরকে অবহেলা না করে সঠিক চিকিৎসার মাধ্যমে মাদকাসক্তদের সুস্থ জীবনে ফিরে আনা সম্ভব।
সিলেটের জেলা প্রশাসক মো: জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মো: জামাল উদ্দীন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: মিজানুর রহমান, পুলিশ কমিশনার মো: কামরুল আহসান, বিজিবি সিলেটের সিও ৫ এর লেফট্যান্ট কর্ণেল আবু মোহাম্মদ মহি উদ্দিন, সিলেট র‌্যাব এর সিও উইং কমান্ডার তাহসিন ফেরদৌস আহমদ খান। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন প্রত্যাশা মাদকাসক্তি চিকিৎসা ও সমন্বিত পুনর্বাসন পক্রিয়ার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর আহমদ, প্রত্যাশার নির্বাহী পরিচালক জাহেদ আহমদ বাবু, জাহাঙ্গীর চৌধুরী, সৈয়দ নাইমুর রহমান, দুলাল আহমদ, সাহিদুর রহমান রাজু, ইফতি আহমদ সুমিম, মহসিন তালুকদার, রাশেদ আহমদ, গোলাপ মিয়া, শ্যামল, রাজীব, অমিত, হাসান, রোহিত, রুবেল মিয়া, তানভীর, রেদওয়ান লিমন প্রমুখ। মানববন্ধনে অংশ গ্রহন করে প্রত্যাশা মাদকাসক্তি চিকিৎসা ও সমন্বিত পুনর্বাসন পক্রিয়া, বাধন, আহবান, প্রতিশ্র“তি, এইম ইন লাইফ, প্রশান্তি, প্রেরণা সহ বিভিন্ন সংগঠন বিভিন্ন সংগঠন অংশ গ্রহণ করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open