সোমবার, মে ১৭, ২০২১ : ১২:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিয়ের পোশাকে পানিতে ঝাঁপ এবং….

বিয়ের পোশাক পরে নববধুকে পানিতে ঝাঁপ দেওয়ানোর এক অদ্ভুত রীতি প্রচলিত আছে মার্কিন যুক্তরাষ্ট্রে। এর উদ্দেশ্য বিয়ের নতুন পোশাকটিকে নষ্ট করা। সম্প্রতি এই অদ্ভুত রীতিটি মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

আর ওই রীতি পালন করতে গিয়েই মরতে বসেছিলেন এক নববধু। সাদা রঙের বিশাল একটি বিয়ের গাউন পরা অবস্থায় পানিতে ঝাঁপ দিয়ে সেই পোশাকে পেঁচিয়ে পানিতে ডুবে প্রায় মৃত্যুর দুয়ারে পৌঁছে গিয়েছিলেন অ্যামি নামের ওই নারী। পরে তার স্বামীসহ আরো পাঁচ-ছয়জন মিলে তাকে উদ্ধার করেন।

একটি ভিডিওতে দেখা যায়, অ্যামি পানিতে ঝাঁপ দিতে ভয় পাচ্ছিল। কিন্তু সেখানে উপস্থিত বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনরা সবাই মিলে তাকে উৎসাহ দিয়ে পানিতে ঝাঁপ দিতে বাধ্য করেন।

পানিতে ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গেই অ্যামি বিশাল আকারের ওই সাদা গাউনে পেঁচিয়ে ডুবে যেতে থাকলে তার স্বামীও সঙ্গে সঙ্গে ঝাঁপ দেন।

কিন্তু তিনিও ওই বিশাল গাউনে পেঁচিয়ে হাবুডুবু খেতে থাকেন। এরপর আরো চার-পাঁচজন পানিতে ঝাঁপিয়ে পড়ে সবাই মিলে অ্যামিকে পানি থেকে উদ্ধার করেন।

অ্যামিকে জীবন্ত উদ্ধার করতে পেরে ফের তারা উল্লাসে মেতে উঠেন। প্রায় মৃত্যুর দুয়ারে পৌঁছে যাওয়া সত্ত্বেও অ্যামিকেও ফের হাসতে দেখা যায়।

প্রসঙ্গত, ‘ট্র্যাশিং দ্য ড্রেস’ নামের এই অদ্ভূত রীতি পালন করতে গিয়ে ২০১২ সালে কানাডার মন্ট্রিলের কাছে একটি নদীতে বিয়ের গাউন পরা অবস্থায় ঝাঁপ দিয়ে মারিয়া প্যান্টাজোপোলাস নামের এক রিয়েল এস্টেট এজেন্টের মর্মান্তিক সলিল সমাধি ঘটে। 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ফোনে বিরক্ত করায় যুবককে উলঙ্গ হাঁটালেন নারী কর্মীরা

ডেস্ক রিপোর্ট :: ফোনে মেয়েদের বিরক্ত করার অভিযোগে এক যুবককে উলঙ্গ করে রাস্তায় হাঁটালেন ভারতের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open