সোমবার, মে ১৭, ২০২১ : ২:০৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মেট্রোপলিটন ইউনিভাসির্টির অনুষ্ঠানে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩

মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমস’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) রাত ৯টার দিকে রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়- মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমস’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২১ মে) বিকেল থেকে রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে কনসার্টের আয়োজন করা হয়। রাত সাড়ে ৮টার দিকে কাশ্মীর গ্রুপের পারভেজসহ ৫/৬ ছাত্রলীগ কর্মী অডিটোরিয়ামে ঢুকতে চান। এসময় আয়োজক কর্তৃপক্ষ তাদের বিনা টিকেটে ঢুকতে বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। বাকবিতন্ডার সময় গেটে হাজির বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। 
সংঘর্ষে মেট্রোপলিটন ইউনিভাসির্টির ছাত্র ও ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি সায়মন মিয়া (২৩), বিবিএ ২য় বর্ষের ছাত্র তারেক আলম (২১) এবং এলএলবি ৩য় বর্ষের ছাত্র সোহাগ (২২) গুরুতর আহত হন। তাদের ৩জনকেই ছুরিকাঘাত করা হয়েছে। 
তার মধ্যে সায়মনের অবস্থা আশংকাজনক। তার পেটে ছুরিকাঘাতের গভীর ক্ষত রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার দেহে অস্ত্রোপাচার চলছিল।
সংঘর্ষের ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। ওসমানী হাসপাতালে অবস্থানরত কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জানান- এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে সংঘর্ষের ঘটনায় দোষীদের শাস্তি দাবি করেছেন মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open