রবিবার, জুলাই ৩, ২০২২ : ১০:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রাবিনা’র ক্যাম্পেইন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন লিব ডিম লিডার স্যার এড ডেভি

ডেস্ক রিপোর্টঃ আগামী ৫ মে ২০২২ অনুষ্টিতব্য টাওয়ার হ্যামলেটস বারার নিবা‍র্হী মেয়র নিবা‍র্চন উপলক্ষ্যে আনুষ্ঠানিকভাবে লিবারেল ডেমোক্রেট এর প্রার্থী হিসাবে রাবিনা খানের ক্যাম্পেইন উদ্বোধন করেছেন দলের লিডার স্যার এড ডেভি (Sir Edward Jonathan Davey)।

টাওয়ার হ্যামলেটস বারার প্রানকেন্দ্র ওয়াটনি মার্কেটে অনুষ্টিত সমাবেশে বিপুল সংখ্যক সমর্থক ও দলের কাউন্সিলার প্রার্থীরদের সামনে স্যার এড ডেভি বলেন, রাবিনাকে সবসময়ই জাতীয়ভাবে টেলিভিশন, রেডিও এবং মিডিয়ায় দেখা যায়। তিনি যদি টাওয়ার হ্যামলেটসের মেয়র নিবা‍র্চিত হন তাহলে এই এলাকার এবং আপনাদের কথাই শোনা যাবে সবখানে। এজন্যে কাউন্সিলার রাবিনা খানকে ভোট দেয়া উচিত। স্যার এড ডেভি বলেন, টাওয়ার হ্যামলেটসের এই কমিউনিটিকে লেবার পার্টি দীর্ঘদিন থেকে ধরে নিয়েছে তারা এমনি তাদের সমর্থন করবেন, এটা শেষ করার সময় এখন এসেছে, আপনারা রাবিনাকে ভোট দিন।

২৪ মার্চ বৃহষ্পতিবার রাবিনার ক্যাম্পেইন উদ্বোধন করতে টাওয়ার হ্যামলেটসে আসেন লিব ডেমের লিডার স্যার এড ডেভি। কাউন্সিলার রাবিনার নিজের এলাকার বাসিন্দাদের সামনে বক্তব্য রাখেন তিনি। রাবিনা খানও তার নিবা‍র্চনি পরিকল্পনার কথা তুলে ধরেন। স্যার এড ডেভি বলেন আমরা যদি রাবিনা খানকে টাওয়ার হ্যামলেটসের মেয়র নিবা‍র্চিত করি তাহলে তিনি সরাসরি বারার মানুষের জীবন যাত্রার খরচ কমাতে আমার সাথে মিলে কাজ করবেন।

রাবিনা খান মেয়র প্রার্থী হিসাবে তাকে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, ২০১৮ সালে লেবার মেয়র ক্ষমতায় আসার পরেই তারা প্রথম কাজটি করেছেন তারা নিজেদের বেতন বাড়িয়েছেন। তারা যাদের সেবা দিবেন তাদের কথা ভুলে গিয়েছেন। রাবিনা বলেন এই ওয়ার্ড থেকে আমিই একমাত্র বিরোধী দলীয় কাউন্সিলার নিবা‍র্চিত হয়েছি। এজন্যেই আমি আমার এলাকা থেকে ক্যাম্পেইন শুরুর সিদ্ধান্ত নিয়েছি। এলাকার বয়স্ক, দুর্বল মানুষের সেবার ঘাটতি হচ্ছে বলে সমালোচনা করেন বর্তমান প্রশাসনের। বারায় ছুরি সংক্রান্ত অপরাধকে মহামারির সাথে তুলনা করেন মেয়র প্রার্থী রাবিনা খান। রাবিনা খান বলেন তিনি এসব সমস্যা নিয়ে প্রতিদিনই কাজ করেন। বারার বাসিন্দারা কষ্টে আছেন এর প্রচুর প্রমাণ রয়েছে তার কেইস ওয়ার্কে।

কাউন্সিলার রাবিনা খান বলেন, আমি ২০১৫ সালের মেয়র নিবা‍র্চনে দুই নম্বরে এসেছি, ২০১৮ সালে আমি জিততে পারিনি তাতে কি হয়েছে? আমি এলাকা ছেড়ে যাইনি, এলাকার মানুষের পাশেই রয়েছি তাদের জন্য কাজ করছি। আমি সবসময়ই মানুষের পাশে থাকবো। রাবিনা খান এজন্যে তার দলের সকল কাউন্সিলার প্রার্থী ও তাকে মেয়র হিসাবে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

প্রধানমন্ত্রীর জন্যই বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে

নিউজ ডেস্ক : নরওয়ে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সর্ব ইউরোপিয়ান …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Open