শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১ : ৯:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সেবায়েতের জামিনে মুক্তি : পার্লার হাসিনা অসান্তি

গোলাপগঞ্জ প্রতিনিধি :: জামিনে মুক্তি পার্লার হাসিনা মেনে নিতে পারছে না , উন্মাদের মত কথিত নেতাদের সাথে যোগাযোগ রাখছে । নিরপক্ষ তদন্ত হলে হলে তুলসীর তরী ডুবার সম্ভবনা থাকবে ।কথিত ধর্ষন চেষ্টায় মামলায় , দীর্ঘ ২৬ দিন কারাবাসের পর
অবশেষে গিরিধারী মন্দির এর সেবায়েত প্রাণ গোবিন্দ দাস বাবাজী ওরফে পরেশ চৌহানের জামিনে মুক্তিলাভ হয়েছে। কথিত ধর্ষণ চেষ্টা মামলায় দীর্ঘ ২৬দিন কারাবাসের পর সোমবার জামিন দেন আদালত। জামিনের খবর উপজেলার সনাতন সম্প্রদায় ও ভক্তদের মাঝে জানাজানি হলে স্বস্থি ফিরে আসে।

গিরিধারী মন্দিরের ভক্ত স্থানীয় বাসিন্দা লিংকন দেব জানান, ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় এক তরুনী মন্দিরের সেবায়েত প্রাণ গোবিন্দ দাসকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে গত ১৪ এপ্রিল গোলাপগঞ্জ মডেল থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। মামলার আড়াই ঘন্টার মাথায় কোন প্রকার তদন্ত ছাড়াই পুলিশ বাঘা গৌরাবাড়ী অধিরের দোকান এলাকা থেকে সেবায়েতকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন বলে অভিযোগ করেন ভক্তগণ।

এ খবরে স্থানীয় সনাতন সম্প্রদায় ও গিরিধারী মন্দিরের ভক্তদের মাঝে ক্ষোভ অসন্তোষ দেখা দেয়। উপজেলা জুড়ে ধূম্রজালের সৃষ্টি হয়। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে।

অন্যদিকে স্থানীয় ভক্তগণ নিরপেক্ষ তদন্তের মাধ্যমে গিরিধারী মন্দিরের সেবায়েত এর মুক্তি ও কথিত ধর্ষণ চেষ্টা মামলা থেকে মন্দিরের ভূমিদাতা তপন চন্দ্র দেবকে অব্যাহতির দাবী জানিয়ে বিভিন্ন সভা সমাবেশ করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নড়াইলে দুই সাংবাদিকদের লাঞ্ছিত, বিচার দাবি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চিকিৎসকদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নড়াইল প্রেসক্লাব, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open