মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

অন্তরঙ্গ দৃশ্য অভিনয়ে কেন আপত্তি ঐশ্বরিয়ার?

ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে খুব সতর্কভাবে চরিত্র বেছে নিচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। রাই সুন্দরী যে একটু অন্য স্বাদের গল্পকে বেশি প্রেফারেন্স দিচ্ছেন তা বোঝা যাচ্ছে তার চিত্রনাট্য বেছে নেওয়া দেখেই।

এখন তিনি ব্যস্ত তার পরবর্তী ছবির শুটিংয়ে। ১৭ বছর পর ঐশ্বরিয়া ও অনিল কাপুর আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে জুটিতে দেখা যাবে না বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তার থেকে বয়সে অনেক ছোট রাজকুমার রাওয়ের সঙ্গে। কিন্তু শুটিং ফ্লোরে এবার নাকি রাজকুমারের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুট করতে আপত্তি জানালেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এই রকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। তাদের ক্যামিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। এমনকি তাদের নাকি একটি অন্তরঙ্গ দৃশ্যও ছিল, যেটি বাদ দিতে বাধ্য হন পরিচালক করণ জোহার।

জানা গেছে, রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন বউমার সঙ্গে। তারপর বচ্চন পরিবার থেকেই নাকি অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেন। তার জেরেই এবার ‘ফান্নে খাঁ’ ছবিতে কোনও রকম অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান ঐশ্বরিয়া রাই বচ্চন।

আপাতত জমিয়ে চলছে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীত শিল্পী। শুধু চিত্রনাট্যই নয়, এই ছবিতে সত্যি সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া রাইও। ছবির মুক্তির দিন অবশ্য এখনও জানা যায়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

উপস্থাপনায় মিম-মাহি-নুসরাত

বিনোদন ডেস্ক : এবারের ঈদের অনুষ্ঠানমালায় উপস্থাপনা করতে দেখা যাবে মিম-মাহি-নুসরাত ফারিয়াকে। জনপ্রিয় এই তিন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open