মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নির্বাচন ভীতি কাজ করছে বিএনপির

1ডেস্ক রিপোর্ট :: বিএনপির মধ্যে নির্বাচন ভীতি কাজ করছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় ‘জেলা পরিষদ নির্বাচন সংবিধান পরিপন্থী ও এর কোনো আইন নাই’ মির্জা ফখরুলের এমন বক্তব্যে সমালোচনা করেন তিনি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘সংবিধানের আলোকেই আইন প্রণয়ন করে আইন অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সংবিধানের ৫৯ আর্টিকেল অনুযায়ী আইন প্রণয়ন করা হয়েছে। গত ৬ অক্টোবর এই আইন জাতীয় সংসদে পাস হয়েছে। রাষ্ট্রপতি স্বাক্ষর করেছেন। আর মির্জা ফখরুল কোনো আইন নেই বলেন এই বিষয়টি নিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ থেকেই বোঝা যায় বিএনপির মধ্যে নির্বাচন ভীতি কাজ করছে।’

তিনি বলেন, বিএনপি গত জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে জনবিচ্ছিন্ন হয়ে গেছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সংবিধান সম্পর্কে ভালো করে জেনে কথা বলার জন্য অনুরোধ করছি। কারণ বিএনপির মতো একটি বৃহৎ দলের মহাসচিব হয়ে সংবিধান সম্পর্কে না জেনে কথা বলা হাস্যকরও বটে। এতে করে তিনি নিজেও লজ্জা পাচ্ছেন।

হাছান মাহমুদ বলেন, জঙ্গি দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে প্রশংসিত হচ্ছেন, অথচ বিএনপি জঙ্গিদের প্রতি মায়াকান্না করে বলে বেড়াচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী সাধারণ মানুষকে ধরে নিয়ে গিয়ে জঙ্গি বানাচ্ছে। মির্জা ফকরুলের এমন বক্তব্যই প্রমাণ করে তারা জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলটির দফতর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা-বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ-বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

শেখ হাসিনার বক্তব্য জঙ্গিদের মতো : বিএনপি

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় জঙ্গিদের মতো ‘ধর মারো হামলা করো’ এমন বক্তব্য …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open