মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে আ. লীগ নেতার মৃত্যু

78395কিশোরগঞ্জের ভৈরবে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কাজী মাহফুজুল হক ফরহাদ (৩৫) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেলে ভৈরব বাজার জংশনে এই ঘটনা ঘটে।
ফরহাদ কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চন্দ্রগ্রাম এলাকার মৃত মো. সিরাজুল হকের ছেলে। তিনি বাজিতপুর পৌর আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্বজনরা এলে রেলওয়ে পুলিশ তাদের কাছে মৃতদেহ হস্তান্তর করেন বলে জানিয়েছেন ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মজিদ।
রেলওয়ে পুলিশ, প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, ফরহাদ বাজিতপুর যাওয়ার উদ্দেশে ঢাকা থেকে সিলেটগামী আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে ওঠেন। ননস্টপেজ ট্রেনটি বিকেল ৩টার দিকে হোমসিগন্যাল অতিক্রম করে ভৈরব বাজার জংশন স্টেশন এলাকায় প্রবেশের সময় তিনি চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়েন। দুর্ঘটনার পর রেলওয়ে পুলিশ ফরহাদের খণ্ড-বিখণ্ড দেহ উদ্ধার করে।
পরে ফরহাদের পকেটে থাকা মোবাইল ফোন থেকে নম্বর বের করে স্বজনদের খবর দিলে বিকেল ৫টার দিকে তারা এসে লাশ গ্রহণ করে নিয়ে যায়।
এ সময় ফরহাদের বন্ধু ও স্বজন আবদুল হালিম জানান, ফরহাদ বিবাহিত। তাঁর স্ত্রীর নাম লিসা। আট বছর আগে তাঁদের বিয়ে হলেও কোনো সন্তান-সন্তুতি নেই।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

শেখ হাসিনার বক্তব্য জঙ্গিদের মতো : বিএনপি

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় জঙ্গিদের মতো ‘ধর মারো হামলা করো’ এমন বক্তব্য …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open