রবিবার, নভেম্বর ২৯, ২০২০ : ৪:০৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ডি মারিয়ার ফাইনালে খেলা অনিশ্চিত

zস্পোর্টস ডেস্ক : ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছেনা আর্জেন্টিনার মিডফিল্ডার ডি মারিয়ার। পানামার সঙ্গে ইনজুরিতে পড়ে টুর্নামেন্টের তিনটি ম্যাচ খেলতে পারেননি ডি মারিয়ার। ফাইনালের জন্য সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু আবারো ইনজুরিতে পড়ে কোপার ফাইনালে খেলাই অনিশ্চিত করে ফেলছেন ডি মারিয়া।
বৃহস্পতিবার অনুশীলনের সময় পুরো অনুশীলন শেষ না করেই উঠে যান ডি মারিয়া। ফাইনালের শুরু থেকেই ডি মারিয়া খেলবে বলে গতদিন জানালেও ডি মারিয়ার ইনজুরিতে সেটি অনেকটাই মুখ থুবড়ে পড়েছে।
স্থানীয় ফুটবলারদের সঙ্গে অনুশীলন করার কিছু সময় পরেই খারাপ বোধ করেন ডি মারিয়া। তারপর ঝুঁকি এড়াতে পরবর্তীতে আর অনুশীলনে নামেননি। বা পায়ের ইনজুরিটা বেশ কয়েকদিন ধরেই তাকে ভোগাচ্ছে তাকে। এই ইনজুরির কারণেই তাকে ২০১৪ বিশ্বকাপের ফাইনাল এবং ২০১৫ কোপা আমেরিকার ফাইনাল বেঞ্চে বসে দেখতে হয়েছে।
ডি মারিয়ার ইনজুরির পাশাপাশি ফাইনাল থেকে ইতোমধ্যে ইনজুরির কারণে ছিটকে গেছেন আগুস্তো ফার্নান্দেজ এবং লাভেজ্জি। তাছাড়া পাস্তোরে সুস্থ হয়ে উঠলেও তার খেলা নিয়ে রয়েছে সংশয়। এছাড়া সেমিফাইনালে ইনজুরি পড়ায় রোহোও ফাইনালে অনিশ্চিত। এর আগে থেকেই ইনজুরি বহন করে খেলছেন গাইতান। এতো তারকা ফুটবলার অনুপস্থিতিতে মেসি দলকে শিরোপা জেতাতে পারেন কি না সেটিই দেখার বিষয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

মেসি জাদুতে কোপার ফাইনালে আর্জেন্টিনা

ক্রীড়া প্রতিবেদক: অবিশ্বাস্য, অভূতপূর্ব, অভাবনীয়, অকল্পনীয় কিংবা অতুলনীয়। কোপা কাপের সেমিফাইনালে আর্জেন্টিনা যা করল এর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open