মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দেখুন সম্রাট ছবির ফার্স্ট লুকের ভিডিও

zবিনোদন ডেস্ক : বছরের আলোচিত নির্মাণাধীন চলচ্চিত্র ‌‘সম্রাট-দ্য কিং ইজ হেয়ার’। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এই ছবির গানের টাইটেল ট্র্যাক’র ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে সোমবার রাতে।
২৪ সেকেন্ডর এ ভিডিওতে নতুন রুপে দেখা গেছে ছবির নায়ক শাকিব খানকে। তার এমন বর্নিল উপস্থিতি এর আগে কোনো ছবিতেই দেখেননি তার ভক্তরা। স্বাভাবিকভাবেই ভিডিওটি আলোচনায় এসেছে। সেখানে শাকিবের কথার ভঙ্গি, শারিরিক অভিব্যক্তি, পোশাক- সবকিছুই নিয়েই মুগ্ধ দর্শকরা।
পাশাপাশি ছবির নায়িকা অপু বিশ্বাসকেও দেখা গেছে আরো বেশি গ্ল্যামার ও পরিচ্ছন্ন। খুব সহজেই তার চোখ-মুখের অভিব্যক্তিতে চমকে যায় মন।
তবে এই ভিডিওতে দেখা মিলেনি ওপার বাংলার নায়ক ইন্দ্রনীল সেনগুপ্তকে।
গানটির টিজারে এ ছবির ট্যাগলাইন `কিং ইজ হিয়ার` কথাটি রয়েছে সুরে সুরে। গানটি গেয়েছেন শত্রুজিৎ দাশগুপ্ত, সুর ও সংগীত পরিচালনায় ডাব্বু। দু`জনই ওপার বাংলা। এর কথা লিখেছেন জনি হক। রাজ জানালেন, কয়েকদিনের মধ্যে এ গানের পুরো ভিডিও ছাড়া হবে ইউটিউবে।
গানটির নৃত্য পরিচালনা করেছেন ওপারের শিবরাম শর্মা। চিত্রগ্রহণে চন্দন রায় চৌধুরী, শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ এবং পোশাক পরিকল্পনায় রামীম রাজ।
`সম্রাট- দ্য কিং ইজ হিয়ার` ছবিতে শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত ছাড়াও অভিনয় করছেন সুব্রত, শিমুল খান, কাবিলা, ডিজে সোহেল প্রমুখ। ছবিটি এ বছরেই মুক্তি দেয়ার লক্ষ্যে কাজ করে চলেছেন নির্মাতা রাজ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open