মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ঈদের গান গেয়ে এগিয়ে ন্যানসি

nancy_বিনোদন ডেস্ক : এবারের ঈদে সর্বাধিক গান গেয়ে এগিয়ে আছেন সঙ্গীতশিল্পী ন্যানসি। ঈদে নারী শিল্পীদের মধ্যে সর্বাধিক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তিনি। ঈদে এক ডজনেরও বেশি নতুন গান প্রকাশ পাওয়ার কথা রয়েছে তার।
বর্তমানে ঈদের গানের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ সংগীত তারকা। আর তাই এখন ঢাকাতেই রয়েছেন তিনি। নতুন গানগুলোর কাজ সব শেষ করে ঈদের কয়েকদিন আগে তার ময়মনসিংহ যাওয়ার কথা রয়েছে। এদিকে ঈদ অডিও বাজারে নারী শিল্পীদের মধ্যে ন্যানসির সর্বাধিক গান প্রকাশের বিষয়টি পুরো ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক হিসেবে মনে করছেন সংগীতবোদ্ধারা। কারণ, চলচ্চিত্রের গানে নিয়মিত হলেও বছর খানেক আগেও অ্যালবামের তেমন একটা নিয়মিত ছিলেন না তিনি। তবে এবারের ঈদে নাম্বার ওয়ান এ গায়িকার সরব উপস্থিতি থাকছে অ্যালবামে। এর মধ্যে সিডি চয়েজের ব্যানারে কিছুদিনের মধ্যে প্রকাশ পাচ্ছে তার প্রথম দ্বৈত গানের পূর্ণাঙ্গ অ্যালবাম। স্নেহাশীষ ঘোষের কথায় অ্যালবামের গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। এখানে জনপ্রিয় শিল্পীদের সঙ্গে গান গেয়েছেন ন্যানসি। আসছে ঈদের বড় অ্যালবাম হিসেবে এটি প্রকাশ পাচ্ছে। এ অ্যালবামের বাইরেও কাজী শুভর সঙ্গে প্রথমবারের মতো একটি গান গেয়েছেন এ সংগীত তারকা। ‘নাম কি তোমার’ শিরোনামের এ গানটি প্রকাশ পাচ্ছে সংগীতার ব্যানারে। অন্যদিকে স্নেহাশীষের কথায় ও অয়ন চাকলাদারের সুর-সংগীতে ‘আমরা আমরা-৩’ অ্যালবামেও একটি গান থাকছে ন্যানসির।
অন্যদিকে এর বাইরেও আরো কমপক্ষে হাফ ডজন মিশ্র অ্যালবামে এবার থাকছে এ শিল্পীর গান। পাশাপাশি গেল পহেলা বৈশাখে সাউন্ডটেক থেকে প্রকাশিত ন্যান্‌সির একক অ্যালবাম থেকে একটি গানের নতুন মিউজিক ভিডিও প্রকাশের কথা রয়েছে। সব মিলিয়ে ঈদমুখী ব্যস্ততায় এখন সময় পার করছেন ন্যানসি।
এ নিয়ে তিনি বলেন, এবারের ঈদে একটু বেশিই ব্যস্ততা যাচ্ছে। বেশ কিছু অ্যালবামে গান গেয়েছি। সামনেও কিছু গান গাওয়ার কথা রয়েছে। সব মিলিয়ে আমি ঈদের এ গানগুলো নিয়ে আশাবাদীও। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে গানগুলো।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open