রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ : ৭:০৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মমতা ও মোদির তীব্র সমালোচনা করলেন রাহুল গান্ধী

1আন্তর্জাতিক ডেস্ক :: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে আগে কংগ্রেস দলের ভাইস-প্রেসিডেন্ট রাহুল গান্ধী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেছেন। শনিবার পশ্চিমবঙ্গের কুলটিতে এক নির্বাচনী সভায় রাহুল গান্ধী বলেন, দেশে গণতন্ত্রকে শেষ করার চেষ্টা করছেন নরেন্দ্র মোদি। আমাদের সরকারকে ভেঙেছেন।

রাহুল গান্ধী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী চান ভারতে শুধুমাত্র একজনই নেতা থাকবেন; আর তিনি হলেন নরেন্দ্র মোদি। ক্ষমতাসীন বিজেপি সারাদেশে একটি মতাদর্শের কথা বলছে। দেশজুড়ে তারা আরএসএসের মতাদর্শ চাপাতে চাচ্ছে। বিশ্ববিদ্যালয় হোক বা রাজ্যের কংগ্রেস নেতা-কর্মী হোক বা অন্য কেউ হোক, যে কেউ বিরুদ্ধাচরণ করলে মোদি তাদের পিষে ফেলতে চাচ্ছেন।

কংগ্রেসের এই ভাইস-প্রেসিডেন্ট বলেন, মমতা ব্যানার্জিও পশ্চিমবঙ্গে একক রাজত্ব চান। বিজেপি’র মতো তৃণমূলেরও একজনই নেতা। সংসদে তৃণমূলের এমপিদের সঙ্গে আমার কথা হয়। তারা বলেন, আমাদের দলে একজনেরই কথা চলে। আমাদের কোনো কথা শোনা হয় না। আমরা চাই সব মানুষ সুযোগ পাক, এক ব্যক্তি যেন বাংলাকে না চালায়। মমতার জয়ের পেছনে কংগ্রেসের সহযোগিতা ছিল।

মমতা প্রতিশ্রুতি পালন করেননি উল্লেখ করে রাহুল বলেন, সারদা কেলেঙ্কারি নিয়ে কিছুই বলেননি মমতা। নরেন্দ্র মোদি উত্তরাখণ্ড সরকারকে ভেঙে দিয়েছেন; কারণ সেখানে নাকি দুর্নীতি হয়েছিল এই অজুহাতে। যদিও পশ্চিমবঙ্গে তৃণমূল নেতাদের টাকা নেয়ার ছবি স্টিং ভিডিওতে ধরা পড়লেও মোদি কিছুই বলেননি। তিনি উপস্থিত দর্শক-শ্রোতাদের উদ্দশ্যে রাজ্যে তৃণমূলকে পরাজিত করে বাংলায় জোট সরকার গড়ার আহ্বান জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

চীনে টর্নেডো-শিলাবৃষ্টিতে ৯৮ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : চীনের পূর্বাঞ্চলীয় জিয়াংসু প্রদেশে টর্নেডো ও শিলাবৃষ্টির আঘাতে কমপক্ষে ৯৮ জনের মৃত্যু …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open