শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৮:২২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয় বাস্তবতা: কবির বিন আনোয়ার

1ডেস্ক রিপোর্ট :: প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক এক্সসেস টু ইনফরমেশন(এটুআই) কবির বিন আনোয়ার বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় এটি এখন বাস্তবতা  প্রতিটি ইউনিয়ন, প্রতিটি সিটি কর্পোরেশন এবং পৌরসভায় রয়েছে ডিজিটাল সেবা।

শনিবার সকাল ১১টায় সিলেট নগরীর রিকাবীবাজার মোহাম্মদ আলী জিমনেশিয়ামে অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৬-এর  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেলায় আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে কবির বিন আনোয়ার বলেন, তোমাদের হাতেই ডিজিটাল বাংলাদেশ। তোমরা এই দেশকে আগামীতে আরো এগিয়ে নিবে।

সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট বিভাগীয় পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান, সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনা।

সভাপতির বক্তবে সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ বলেন, ডিজিটাল মানে হচ্ছে স্বচ্ছ দুর্নীতিমুক্ত বাংলাদেশ। ডিজিটাল মেলার লক্ষ হলো তরুণ সমাজকে পথের দিশা দেয়া। তিনি মেলায় আগত সকলকে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারী কর্মকর্তা ও বিশিষ্ট নাগরিকবৃন্দ। মেলায় কয়েক জনকে জিজিটাল ফর্চা প্রদান করা হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open