সোমবার, মে ১৭, ২০২১ : ৯:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নেইমারকে বাইরে রেখেই ব্রাজিলের দল ঘোষণা

namerক্রীড়া ডেস্ক, কোপা আমেরিকার বিশেষ আসরের জন্য ব্রাজিল ৪০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে। বার্সার চাহিদা মতো নেইমারকে দলের বাইরে রাখা হয়েছে।

বার্সা ব্রাজিলের কাছে আবেদন করেছিল, যেন নেইমারকে কোপা আমেরিকার জন্য বিবেচনা না করা হয়। কেননা ওই সময় ক্লাবটির গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ রয়েছে।

দলে নেই ডেভিড লুইজ, থিয়েগো সিলভা ও মার্সেলোও। আগামী ৫ মে ২৩ সদস্যের মূল দল ঘোষণা করা হবে।

নেইমার জাতীয় দলের হয়ে চলতি বছর একটি টুর্নামেন্টেই খেলতে পারবেন-এমন চুক্তি হয়েছিলো তার ক্লাব বার্সেলোনা ও জাতীয় দলের মাঝে। পরে সমঝোতার ভিত্তিতে ঘরের মাঠে রিও অলিম্পিকেই নেইমারের খেলার ব্যাপারে সম্মত হয় তারা। ফলে কোপাতে মাঠের বাইরেই থাকতে হচ্ছে এ তরুণ স্ট্রাইকারকে।

ব্রাজিলের ৪০ সদস্যের তালিকা:

গোলরক্ষক: অ্যালিসন, দিয়েগো আলভেস, এডারসন, মার্সেলো গ্রোহে।

ডিফেন্ডার: দানি আলভেজ, রদরিগো কাইয়ো, ফ্যাবিয়ানো, ফাগনার, গিল, জেমারসন, ফিলিপ লুইস, মারকুইনহোস, মিরান্ডা, গ্যাব্রিয়েল পাওলিস্তা, অ্যালেক্স সান্দ্রো, ডগলাস সান্তোস।

মিডফিল্ডার: রাফিনহা আলকান্ত্রা, ফিলিপ অ্যান্ডারসন, রেনাটো অগাস্টো, ক্যাসিমিরো, ডগলাস কস্তা, ফিলিপ কোতিনহো, ইলিয়াস, ফার্নানদিনহো , পাওলো হেনরিক গানসো, লুইজ গুস্তাভো, কাকা, লুকাস লিমা, লুকাস মোউরা, অস্কার, ওয়ালাসে, উইলিয়ান।

ফরোয়ার্ড: রবার্তো ফিরমিন্নো, গ্যাব্রিয়েল, হাল্ক, গ্যাব্রিয়েল জেসাস, জোনাস, লুনা, রিকার্ডো অলিভিয়েরা, অ্যালেক্স টেক্সিরিয়া।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open