সোমবার, অক্টোবর ২৬, ২০২০ : ৯:০৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কাশিমপুর কারাগারের মূল ফটকে কারারক্ষীকে গুলি করে হত্যা

1ডেস্ক  রিপোর্ট ::  দেশের অন্যতম বড় ও গুরুত্বপূর্ণ কারাগার গাজীপুরের কাশিরমপুর কারাগারের মূল ফটকে রুস্তম আলী নামে এক কারারক্ষীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৫ এপ্রিল) সকালে কারাগারের আরপি গেট থেকে কিছুটা দূরে এ ঘটনা ঘটে। রুস্তম আলী অবসর পূর্ব ছুটিতে (এলপিআর) ছিলেন। রুস্তম আলী কাশিমপুর মহিলা কারাগারের সুবেদার ছিলেন।তার বাড়ি কুমিল্লায়। গতবছর নভেম্বরে তিনি অবসরোত্তর ছুটিতে যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন , “রুস্তম আলী অবসরে গেলেও এখনো অই এলাকাতেই থাকতেন, ঘটনার সময় কারাগার থেকে ২০০ গজ দূরে আহমেদ মেডিকেল কর্নার নামে একটি ওষুধের দোকানে বসা ছিলেন। এসময় দুই হামলাকারী মোটরসাইকেলে চড়ে আসে এবং তাকে গুলি করে দ্রুত পালিয়ে যায়।”

জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে তিন মোটরসাইকেল আরোহী কারাগারের সামনে অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। এসময় গুলিতে রস্তম আলী ঘটনাস্থলেই নিহত হন।

কাশিমপুর কারাগারে  মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামী, মীর কাশেম আলী সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অপরাধীরা বন্দি হিসেবে রয়েছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open