শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ৪:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ইত্যাদি এবার চাঁপাইনবাবগঞ্জের আমতলায়

1বিনোদন প্রতিবেদক :: দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। স্টুডিওর বাইরে এসে দেশের ঐতিহ্যমণ্ডিত স্থানে ‘ইত্যাদি’র উপস্থাপনা প্রশংসা পাচ্ছে। এরই ধারাবাহিকতায় অাগামী ২৯ এপ্রিল প্রচারিতব্য পর্বটি ধারণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জে হর্টিকালচার সেন্টারের অভ্যন্তরের আম্রকাননে। এখানে ইতিহাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা ঘটেছে। অনেক আন্দোলন, সংগ্রামের সিদ্ধান্তও হয়েছে আমতলাতে। এসব কারণেই বাংলা বছরের প্রথম মাস বৈশাখে ইত্যাদির ধারণ স্থান হিসেবে বেছে নেয়া হয় এই চাঁপাইনবাবগঞ্জকে।

এ উপলক্ষে আম বাগানকে সাজানো হয় বর্ণিল সাজে। শেকড় সন্ধানী ‘ইত্যাদি’তে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রচার বিমুখ, জনকল্যাণে নিয়োজিত মানুষদের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরা হয়।

এবারের পর্বেও রয়েছে তেমনি কয়েকটি প্রতিবেদন। থাকছে চাঁপাইনবাবগঞ্জ ও আম নিয়ে দুটি প্রতিবেদন। রয়েছে ফজলে রাব্বী রবিন নামে এক যুবকের সর্পপ্রীতির ওপর একটি প্রতিবেদন। খুলনার ফুলতলা উপজেলার প্রচার বিমুখ, অসহায় ও দরিদ্র মানুষের সেবায় নিবেদিত প্রাণ, শিক্ষানুরাগী কুতুবুদ্দিন আহমেদের ওপর শিক্ষামূলক প্রতিবেদন।

এবারের বিদেশি প্রতিবেদন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের পাশে অবস্থিত অষ্টাদশ শতাব্দীতে বাংলার নবাবদের আবাসস্থল পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদে। এই প্রতিবেদনে জানা যাবে নবাবদের নানান বিচিত্র ঘটনা।

‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ২৯ এপ্রিল রাত ৮ টার বাংলা সংবাদের পর। রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open