শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ৪:৫৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শাহপরাণ এলাকা থেকে মালামালসহ ৭ ডাকাত গ্রেফতার

1ডেস্ক রিপোর্ট :: সিলেট শহরতলীর শাহপরাণ এলাকার কল্লো গ্রামে ব্যবসায়ীর বাসায় ডাকাতি করে পালিয়ে যাবার সময় শাহপরাণ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লুন্ঠিত মালামালসহ ৭ ডাকাতকে গ্রেফতার করেছে। সোমবার ভোরে পুলিশ পুরো এলাকা ঘেরাও ডাকাত দলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। সম্প্রতি শাহপরাণ থানাধীন বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহপরাণ এলাকার কল্লো গ্রামের বাসিন্দা ব্যবসায়ী আশিক আহমদের বাড়িতে গতকাল সোমবার দিবাগত রাতে ডাকাত দল হানা দেয়। এসময় ডাকাতদলের সদস্যরা পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মী করে নগদ ট্কাা, মোবাইল সেট ও স্বর্ণ লুট করে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ থানার বিপুল সংখ্যাক পুলিশ ওই এলাকা ঘেরাও করে ফেলে। এরপর ওই এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের সর্দারসহ ৭ ডাকাতকে গ্রেফতার করে। এসময় পুলিশ ডাকাত দলের কাছ থেকে প্রায় ৫ ভরি স্বর্ণ, মোবাইল সেট এবং নগদ ৬ হাজার টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের মধ্যে ৪জন ডাকাত হবিগঞ্জের। পুলিশ প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছে শাহপরাণ থানাধীন এলাকায় যতটি ডাকাতির ঘটনা ঘটিয়েছে এরা সবাই হবিগঞ্জেরই বাসিন্দা।
গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে-  হবিগঞ্জের লাখাই থানার সালদিঘী গ্রামের ফজল মিয়ার ছেলে বাবলু (২০), কিশোরগঞ্জের ভৈরব থানার কালিপুর পশ্চিম কান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে আলম (২০), হবিগঞ্জ সদর থানার রাম নগরের রেসম আলীর ছেলে আব্বাস মিয়া (৩৫), শাহপরাণ এলাকার ইসলামপুরের মৃত সিদ্দীক মিয়ার ছেলে খায়রুল (৩৬), হবিগঞ্জ সদর থানার দরিয়া পুর গ্রামের কমর আলীর ছেলে কুদরত আলী (৩৫), সুনামগঞ্জ সদর থানার নতুন গুদিগাঁও গ্রামের ভোলা মিয়ার ছেলে শাহ আলম (২২) ও হবিগঞ্জ জেলার লাখাই থানার সালদিঘী গ্রামের মুহিবুর রহমানের ছেলে সুমন মিয়া (২৮)। শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ এলাকার কল্লো গ্রাম ঘেরাও করে ৭জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে লুন্ঠিত মালামালসহ । গ্রেফতারকৃতদেরকে রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শাহপরাণ এলাকায় কয়েকটি ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে। এমনকি তাদের কাছ থেকে বেশ কিছু তথ্যও পাওয়া গেছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান অব্যাহত আছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open