বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ : ৮:২০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বাহুবলে চার শিশু হত্যার চার্জশিট নিয়ে যা বললেন সিলেটের ডিআইজি

1ডেস্ক রিপোর্ট :: হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যা মামলার চার্জশিট দাখিল সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন সিলেট জেলা পুলিশ। মঙ্গলবার দুপুরে নগরীর আলমপুরস্থ সিলেট রেঞ্জের ডিআইজির কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জ ডিআইজি মিজানুর রহমান।

তিনি বলেন, চার শিশু হত্যা মামলা রুজু হওয়ার পর সর্বাধিক গুরুত্ব দিয়ে মামলাটি তদন্তকাজ সম্পন্ন করা হয়। পুলিশের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই এত অল্প সময়ে একটি গুরুত্বপূর্ণ মামলা তদন্তক্রমে অভিযোগপত্র প্রদান করা সম্ভব হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

একই সাথে তিনি মামলাটি বিজ্ঞ আদালত দ্রুতবিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচারকার্য সম্পন্ন করতঃ দোষীদের যথাযথ শাস্তি প্রদান করে মামলার ভিকটিম পরিবারদের ন্যায়বিচার পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

মামলা তদন্তে সহায়তার জন্য তিনি সিলেট জেলার পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা পিপিএমকে ধন্যবাদ জানান।

ডিআইজি মিজান মামলার বিষয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যাপক প্রচারণার কারণে দেশে শিশুদের অধিকার রক্ষা ও শিশু হত্যা বন্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সিলেট জেলার পুলিশ সুপার নুরেআলম মিনা পিপিএম, সিলেট রেঞ্জ ও সিলেটের উর্ধ্বতন অফিসারগণ এবং সিলেটের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি হবিগঞ্জ জেলার বাহুবল থানার সুন্দ্রাটিকি গ্রামের আব্দাল মিয়ার শিশুপুত্র মনির মিয়া (৭) এবং তার তিন ভাতিজা ইসমাঈল (১০), জাকারিয়া (৮), সাদেক (১০) নিখোঁজ হয়। পরে মাটিচাপা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ মঙ্গলবার গ্রেফতার ৯ আসামিসহ ১২ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open