বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ : ৯:৫০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

তনু হত্যা : স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের ডাক

2ডেস্ক রিপোর্ট :: কুমিল্লার কলেজছাত্রী সোহাগী জাহান তনুর খুনিদের  গ্রেপ্তার ও বিচারের দাবিতেবৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের ডাক দিয়ে বামপন্থী ছাত্র সংগঠনগুলো। এই দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ শিক্ষাপ্রতিষ্ঠাগুলোতে ধর্মঘট চলার মধ্যে  রোববার দুপুরে মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি  ঘোষণা করে প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্য।

প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক ও ছাত্র  ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম  সোহেল বলেন, তনুর ধর্ষক ও খুনিদের  গ্রেপ্তারে চার দিনের সময় দিচ্ছি।

এর মধ্যে কার্যকর উদ্যোগ না নেওয়া হলে ৭ এপ্রিল স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় ঘোরাও করব। এর আগে সকালে দিকে ছাত্র ধর্মঘটের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ করে এই দুই ছাত্রজোট।ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিশ্ববিদ্যাল ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ধর্মঘট সফলভাবে পালিত হয়েছে।

ছাত্র ইউনিয়নের সভাপতি লাকী আক্তার ও সাধারণ সম্পাদক জি এম জিলানী শুভ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, ছাত্র ঐক্য ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার আল ইমরান, বিপ্লবী ছাত্র মৈত্রীর সভাপতি সালমান রহমান ও পাহাড়ী পরিষদের সাধারণ সম্পাদক বিপুল চাকমা এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open