শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ৯:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ভারতকে ছাড় দেয়া হবে না, হুঙ্কার গেইলের

9স্পোর্টস ডেস্ক:: সেমিফাইনালে ভারতীয় বোলারদের ন্যূনতম ছাড়ও দেবে না তার ব্যাট। দ্বিতীয় সেমিতে লড়াই হবে সমানে সমান। মাঠে নামার আগেই এমন ‘সতর্কবার্তা’ জানিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান ‘বিগ হিটার’ ক্রিস গেইল। গেইল বলেছেন, স্বাগতিক হওয়ার সুবিধা হয়তো ভারত পুরোটাই পাবে, তবে ক্যারিবীয় দলের পক্ষে সব হিসাব নিকাশ পাল্টে দেওয়া অসম্ভব কিছু নয়।

আসলেও তাই। ক্যারিবীয়দের হয়ে একাই যিনি সব হিসাব নিকাশ পাল্টে দিতে পারেন তার নামইতো ক্রিস্টোফার হেনরি গেইল। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বৃহস্পতিবার সন্ধ্যায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে বিরাট কোহলীর টিম ইন্ডিয়া এবং গেইলের টিম উইন্ডিজ।

দুজনের কেউই দলের অধিনায়ক নন। কিন্তু দুই দলের সেরা বিজ্ঞাপন কিন্তু এই গেইল আর বিরাট দুজনই। একাই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন দুজনই।

নিজেদের ফাইনালের সম্ভাবনার কথা জানিয়ে ওয়েস্ট ইন্ডিয়ান সুপারস্টার ক্রিস গেইল বলেন, আমরা হয়তো সমর্থনের দিক দিয়ে একটু পিছিয়ে থাকবো, কিন্তু দলে প্রকৃত ‘ম্যাচ উইনার’ আমাদেরই বেশি। তাছাড়া এটা নকআউটের ম্যাচ বলে ভারতকে ছাড় দেওয়ারও প্রশ্নই আসে না। আগের ম্যাচে আফগানিস্তানের কাছে হারলেও দুই ম্যাচের মধ্যে পার্থক্য আকাশ-পাতাল, মন্তব্য ক্রিস গেইলের।

একদিকে বিরাট কোহলীর সেরা ফর্ম এবং অন্যদিকে ক্রিস গেইলের ছাড় না দেওয়ার হুঙ্কার, সবমিলিয়ে ওয়াংখেড়েতে ‘বিনোদনে ভরপুর’ এক সেমিফাইনাল ম্যাচেরই অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open