বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ : ৬:৩৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কিবরিয়া হত্যা মামলায় তিনজনের স্বাক্ষ্যগ্রহণ

1ডেস্ক রিপোর্ট :: সদ্য কারামুক্ত সিলেট সিটি করপোরেশনের মেয়র (সাময়িক বরখাস্তকৃত) আরিফুল হক চৌধুরীর উপস্থিতে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার স্বাক্ষ্যগ্রহণ হয়েছে। আজ তিনজন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। এ তথ্য জানিয়েছেন- সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর।

তিনি জানান, আজ আদালতে তিনজন স্বাক্ষী স্বাক্ষ্য প্রদান করছেন। তারা দিচ্ছেন- আলী আফসর, জসিম উদ্দিন ও সৈয়দ সুহেল। তাদের স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালতের  বিচারক মকবুল আহসান স্বক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ আগামী ৭ এপ্রিল নির্ধারণ করেছেন।

তিনি জানান, আরিফ ছাড়াও ওই মামলা বাকি আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। তবে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুর রহমান বাবর আদালতে আসেননি।

এর আগে গতকাল বুধবার সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি।

কিশোর কুমার কর আরো জানান- কিবরিয়া হত্যা মামলার ৩২ আসামির মধ্যে ৮ জন জামিনে, ১৪ জন কারাগারে ও ১০ জন পলাতক রয়েছেন। কিবরিয়া হত্যা মামলাটি হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে সিলেট দ্রুত বিচার আদালতে আসে। দ্রুত বিচার আদালতে মামলাটি ৯০ কার্যদিবসের মধ্যে শেষ হওয়ার বাধ্যবাধকতা ছিল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নড়াইলে দুই সাংবাদিকদের লাঞ্ছিত, বিচার দাবি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চিকিৎসকদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নড়াইল প্রেসক্লাব, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open