সোমবার, অক্টোবর ২৬, ২০২০ : ৪:৩৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কমলগঞ্জে শিশু ধর্ষণের শিকার, আটক ১

3কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রথম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। নির্যাতিতা ছাত্রী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কমলগঞ্জ থানায় নির্যাতিতা ছাত্রীর বাবা মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। গত শনিবার বিকাল সাড়ে তিনটায় আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, শনিবার বিকাল সাড়ে তিনটায় শ্রীনাথপুর গ্রামের দিন মজুর রতন মিয়ার মেয়ে ছলিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী টিভি দেখতে পাশের বাড়ি যাচ্ছিল। এসময় পাশের বাড়ির মাখন মিয়ার ছেলে মাসুম মিয়া (১৮) ছাত্রীটিকে ডেকে নিজের ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় ছাত্রী চিৎকারের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ এসে ধর্ষক মাসুম মিয়াকে আটক করে।
নির্যাতিতা ছাত্রীর বাবা রতন মিয়া বাদী হয়ে রোববার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (১) ধারায় কমলগঞ্জ থানায় ধর্ষন করার অপরাধে একটি মামলা দায়ের করেন। পুলিশ আটক ধর্ষককে গ্রেফতার দেখিয়ে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। ছাত্রীর বাবা রতন মিয়া বলেন, তার কোমলমতি এ মেয়েটি এখন মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতেই কমলগঞ্জ থানায় মামলা করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক আল আমীন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ধর্ষক নিজেই তার অপরাধ স্বীকার করেছে।
কমলগঞ্জ থানার ওসি মো. বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open