বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ : ৮:৪৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জৈন্তাপুর ৬টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের ধানের শীষ প্রতীক হস্তান্তর

Jela-BNP-selim-pic-300x168সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম বলেছেন, বর্তমান বানচাল সরকারের অধীনে যে নির্বাচন হচ্ছে তাতে আমরা সন্তুুষ্ট প্রকাশ করতে পারছি না। বাকশাল কায়েম করতে একের পর এক চুরি-ডাকাতি-ঘুম-খুন চালিয়ে যাচ্ছে সরকার। এই সরকারের হাত থেকে রেহাই পেতে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে ইউনিয়ন নির্বাচনে ধানের শীষ দলীয় প্রতীক চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী হয়ে দেশকে রক্ষা করতে হবে। তিনি আরও বলেন, জৈন্তাপুর ইউনিয়নে শতভাগ বিজয়ের নিশ্চয়তা রয়েছে এগুলো হল, ২নং জৈন্তাপুর ইউনিয়ন, ৫নং ফতেহপুর ইউনিয়ন ও ৬নং চিকনাগুল ইউনিয়ন। এছাড়াও বাকী ৩ টি ইউনিয়নেও শতভাগ বিজয়ের ব্যাপারে তিনি আশাবাদী।
গত ২৬শে মার্চ লামাবাজারস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপে জৈন্তাপুর উপজেলার ৬টি ইউনিয়নকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প হতে ধানের শীষ প্রার্থী চূড়ান্ত করে ধানের শীষের প্রতীক হস্তান্তর অনুষ্ঠানে দলীয় মহাসচিব র্মিজা ফখরুল ইসলাম স্বারিত প্যাডে প্রার্থীদের কাছে দলের এই মনোনয়ন পত্রগুলো আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যান প্রার্থীদের হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
জৈন্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুল হক মেম্বার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মনোনয়ন প্রাপ্ত ১নং নিজপাট ইউনিয়নে ইন্তাজ আলী, ২নং জৈন্তাপুর ইউনিয়নে মোঃ আলমগীর হোসেন, ৩নং চেরিকাট ইউনিয়নে মোঃ হেলাল উদ্দীন, ৪নং দরবাড়ী ইউয়নিয়নে বাহারুল আলম বাহার, ৫নং ফতেহপুর ইউনিয়নে আঃ রশীদ, ৬নং চিকনাগুল ইউনিয়নে এ.বি.এম জাকারিয়া।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, যুগ্ন সম্পাদক মাসুক আহমদ, সাবেক আহ্বায়ক আব্দুল মতিন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open