শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ : ১১:২৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মায়ের কাছে নিবে বলে ছেলেকে গলা কেটে মাটিচাপা

kishoregonj_107099ডেস্ক রিপোর্ট: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে নিজের তিন বছর বয়সী শিশু ছেলেকে গলা কেটে হত্যা করে মাটিচাপা দিয়েছে এক বাবা। এ যেন জাহিলিয়াতের যুগের পুনরাবৃত্তি হলো! বাবার নির্মমতার শিকার ওই শিশুর নাম এমরান।গত বৃহস্পতিবার রাতে পাকুন্দিয়ার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের জুনিয়াইল গ্রামে নৃশংস এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শনিবার বিকালে পাষণ্ড বাবা আবুল কাশেমকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, আবুল কাশেম পেশায় একজন রিকশাচালক। সে মাদকাসক্ত। সংসারে অভাব-অনটন থাকায় তার স্ত্রী ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। তাদের এক মেয়ে ও এক ছেলে দাদা-দাদীর কাছেই থাকতো।

ঢাকায় তার মায়ের কাছে নেয়ার কথা বলে বাবা আবুল কাশেম এমরানকে তার ঘরে নিয়ে আসে। পরে বৃহস্পতিবার গভীর রাতে আবুল কাশেম মাদকাসক্ত অবস্থায় বাড়িতে এসে ঘুমন্ত ছেলেকে ঘাস কাটার কাঁচি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে লাশ বসতঘরের মাটি খুঁড়ে পুঁতে রাখে।

ঢাকা থেকে নিহত শিশু এমরানের মা বাড়িতে দাদার কাছে ফোন করে তার কথা জানতে চায়। তিনি জানান, এমরান তার বাবার কাছেই আছে।

বাড়ির লোকজন আবুল কাশেমের কাছে ছেলে এমরানের কথা জানতে চাইলে সে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পরে বসতঘরে মাটি খুঁড়া অবস্থায় দেখে মাটি সরালে এমরানের লাশ বেরিয়ে আসে।

খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং আবুল কাশেমকে গ্রেপ্তার করে।পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।ঘটনাস্থল থেকে নিহত শিশুর বাবাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open