বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ : ১০:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ছাতকে মামার সাথে ভাগনার লড়াই

55244ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে নোয়ারাই ইউনিয়নে একটু অন্যরকম নির্বাচনী আমেজ বইছে। এ ইউনিয়নে বিএনপির ধানের শীষ প্রতীকে সাবেক চেয়ারম্যান জোয়াদ আলী তালুকদার তার আপন ভাগনা বর্তমান চেয়ারম্যান আ’লীগের প্রার্থী নৌকা প্রতীকে আফজাল আবেদীন আবুলের সাথে ভোট যুদ্ধে রয়েছেন।

মামা-ভাগনার ভোটযুদ্ধের শেষ পরিনতি দেখতে পুরো উপজেলার মানুষের চোখ এখন নোয়ারাই ইউনিয়নের দিকে।

এ দিকে মামা-ভাগনাকে পেছনে ফেলে বিজয় ছিনিয়ে নিতে সমান তালে লড়ছেন মধ্যপ্রাচ্য প্রবাসী দেওয়ান আব্দুল খালিক পীর। আ’লীগের দলীয় মনোনয়ন না পেয়ে তিনি বিদ্রোহী হিসেবে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটারদের সাথে আলাপকালে তারা জানান, মামা-ভাগনার সাথে পীর খালিকের লড়াই হবে জমজমাট। এ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে শামীম আহসান ও ছালিক মিয়া তালুকদার স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ইউনিয়নে সংরক্ষিত আসনে ১১ জন ও ৪৯ জন সাধারন সদস্য পদে লড়ছেন। ১০টি ভোট কেন্দ্রে রয়েছে এ ইউনিয়নে। এখানে মোট ভোটারের মধ্যে নারী ভোটার সংখ্যায় বেশী । মোট ১৮ হাজার ৫শ’ ১৯ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৩শ’ ৩৮ জন ও ৯ হাজার ৪শ’ ৮১ জন নারী ভোটার রয়েছেন। একটি অবাধ, নিরপেক্ষ ও উৎসমুখর নির্বাচনের প্রত্যাশায় প্রহর গুনছেন নোয়ারাই ইউনিয়নবাসী।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open