শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ : ১১:১০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিরাট খুব সভ্য-ভদ্র বাচ্চা ছেলে: শাহরুখ

11বিনোদন ডেস্ক :: টি-২০ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচে ভিন্ন ভূমিকায় দেখা গেল শাহরুখ খানকে। ধারাভাষ্য দিলেন কিং খান। আর এই ধারাভাষ্য দিতে গিয়ে বিরাট কোহলির প্রশংসার পঞ্চমুখ হলেন তিনি। ভারতের টেস্ট দলের অধিনায়ককে ‘সভ্য-ভব্য’ বাচ্চা বলেছেন শাহরুখ।
ধারাভাষ্য দিতে গিয়ে কোহলির ব্যাটিং টেকনিক ও আক্রমণাত্মক মনোভাবকেও বাহবা দেন। একইসঙ্গে তিনি কোহলির সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথাও জানিয়েছেন। বলেছেন, আমি ব্যক্তিগতভাবে বিরাটকে খুবই পছন্দ করি। ও আমার কাছে খুব সভ্য-ভদ্র বাচ্চা। আর আমি এই ধরনের বাচ্চাদের খুব পছ্ন্দ করি।
শাহরুখ বলেছেন, ওর সঙ্গে যখনই দেখা হয়, এমনকি অনূর্ধ ১৯ বিশ্বকাপের সময়েও, বিরাটকে আমার খুব ভালো লাগে। ব্যক্তিগত জীবনে ও খুবই ভদ্র। আর মাঠে ওর আগ্রাসী মনোভাব চমত্কারভাবে নিয়ন্ত্রণ করে বিরাট।
শাহরুখ ধারাভাষ্য ক্রিকেটার হিসেবে তাঁর অভিজ্ঞতার কথার পাশাপাশি কীভাবে তিনি কপিল দেব, মাহিন্দর অমরনাথের মতো ক্রিকেট তারকার সঙ্গে দেখা করেছিলেন, তাও জানিয়েছেন।
শাহরুখ বলেছেন, দিল্লিতে সেন্ট কলম্বাস স্কুলে পড়ার সময় তিনি উইকেট কিপিং করতেন। ব্যাটিংয়ে ভালো না হলেও কিপিংটা বেশ ভালোই ছিল তাঁর। ন্যাশনাল স্টেডিয়ামে ট্রায়ালের জন্যও ডাক পেয়েছিলেন তিনি। গুরচরণ সিংহ তখন কোচ ছিলেন এবং সেটা ছিল লালা অমরনাথের ক্যাম্প।
ওই ক্যাম্পেই কপিল দেব, সুরিন্দার অমরনাথ, মহিন্দার অমরনাথের সঙ্গে দেখা হয়েছিল শাহরুখের। তিনি জানিয়েছেন, তখন তিনি এমনই ছোটখাটো ছিলেন যে, থাই গার্ডটা প্রায় বুকের কাছে উঠে এসেছিল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open