বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ১০:৩৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

টুলটিকর কেন্দ্রে শতাধিক যুবকের জাল ভোটের চেষ্টা, উত্তেজনার সৃষ্টি

5ডেস্ক রিপোর্ট :: সিলেট সদর উপজেলার ৮ ইউনিয়নে মঙ্গলবার সকাল থেকে ভোট গ্রহণ চলছে। এর মধ্যে টুলটিকর ইউনিয়নের সফিক রফিক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টা করেছে শতাধিক যুবক। এ নিয়ে ওই কেন্দ্রে উত্তেজনার সৃষ্টি হয়।জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে টুলটিকর ইউনিয়নের সফিক রফিক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একযোগে শতাধিক যুবক ভোট দিতে আসে। এসময় মিজান নামক এক যুবক ভোট গ্রহণের কক্ষে প্রবেশ করে। তবে ভোটার লিস্টের সাথে তার ছবি ও বয়স না মিলায় তাকে ভোট দিতে দেয়া হয়নি। এসময় তাকে আটক করা হয়।এ নিয়ে কেন্দ্রের বাইরে ভোট দিতে আসা যুবকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ায় মিজানকে ছেড়ে দেয়া হয়।

জাল ভোট দেয়ার খবর পেয়ে ওই কেন্দ্রে ছুটে আসেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এস এম আলী হোসেন। এসময় উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তা ও এক ছাত্রলীগ নেতার নেতৃত্বে ওই যুবকরা জাল ভোট দিতে এসেছিল। কয়েকজন জাল ভোট দিয়েছে। তবে প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাধার মুখে অন্যরা জাল ভোট দিতে পারেনি।
এদিকে কেন্দ্রে ছুটে আসা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মছব্বির মিয়া বলেন, কৃষি বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্র ভোট দিতে এসেছিল। একজনের নাম-ঠিকানা সব ঠিক ছিল, তবে ছবি না মিলায় সে ভোট দিতে পারেনি। এ নিয়ে সামান্য উত্তেজনা হয়েছে।এদিকে জাল ভোটের খবর পেয়ে ওই কেন্দ্রে ছুটে আসেন ম্যাজিস্ট্রেট, র‌্যাব ও পুলিশের একটি বাহিনী।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open