শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ৪:৪৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ব্রাসেলসে জোড়া বিস্ফোরণ : নিহত ২৭

3ডেস্ক রিপোর্ট :: বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের প্রধান বিমানবন্দর ও একটি মেট্রোরেল স্টেশনে ভয়াবহ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২৭ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার সকালের ওই বিস্ফোরণে আহত হয়েছে আরো অন্তত ১৩০ জন।

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাসেলসের জাভেন্তেম বিমানবন্দরে বিস্ফোরণে ১৩ জন নিহত হয়েছে। বিস্ফোরণের পর বিমাবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ট্রেন ও বিমানের সব ধরনের সেবা স্থগিত করা হয়েছে। বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করেছে কর্তৃপক্ষ।

অপরদিকে ব্রাসেলসে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ভবনের কাছে পৃথক বিস্ফোরণে ১০ জনের প্রাণহানি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।

এদিকে পাকিস্তানি দৈনিক পাকিস্তান টুডে অসমর্থিত সূত্রের বরাত দিয়ে বলছে, ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠেছে ব্রাসেলসের প্রধান বিমানবন্দর ও মেট্রোরেল স্টেশন। এতে ২৭ জন নিহত ও ১৩০ জন আহত হয়েছে।

এর আগে বিবিসির এক প্রতিবেদনে প্রাথমিকভাবে পৃথক এ বিস্ফোরণে ১৩ জনের প্রাণহানির তথ্য জানানো হয়। প্যারিস হামলার সন্দেহভাজন সালাহ আবদেসলাম ব্রাসেলস শহর থেকে আটক হওয়ার মাত্র চারদিনের মাথায় এই হামলার ঘটনা ঘটল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

চীনে টর্নেডো-শিলাবৃষ্টিতে ৯৮ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : চীনের পূর্বাঞ্চলীয় জিয়াংসু প্রদেশে টর্নেডো ও শিলাবৃষ্টির আঘাতে কমপক্ষে ৯৮ জনের মৃত্যু …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open