শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৮:০৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দুবাইয়ে শাহরুখের পার্টিতে সালমান

3বিনোদন ডেস্ক :: বলিউডের দুই খানের বন্ধুত্ব ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হচ্ছে দিন দিন। বেশ কিছুদিন আগেই সালমানের নতুন ছবি ‘সুলতান’র শুটিং সেটে হঠাৎ উপস্থিত হয়ে চমকে দেন বলিউড কিং শাহরুখ খান। আর তারপর থেকেই নাকি দুজনের বোঝাপড়াটা বেশ ভালোই চলছে।

দুবাইকে নিজের দ্বিতীয় বাড়ি বলেই মনে করেন বলিউড কিং শাহরুখ খান। আর সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ড ২০১৬ অনুষ্ঠিত হয় দুবাইয়ে। সেখানেই হোটেলে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করেন সুপারস্টার শাহরুখ। তাতে দাওয়াত করেন সঞ্জয় লীলা বানশালি, রণভীর সিং, জ্যাকলিন ফার্নান্দেজসহ আরো অনেককেই।

তবে কারান অর্জুনের সহ অভিনেতা বলিউডের ভাইজান সালমান খানকে নাকি বিশেষভাবে দাওয়াত করেন বলিউড বাদশা। সালমানও তাই ফেরাতে পারেননি সে দাওয়াত।

ভারতীয় দৈনিক মিড ডে’র বরাত দিয়ে জানা গেছে, দুই খান মিলে নাকি সারারাত জম্পেশ আড্ডা দেন। ভোরের প্রথম প্রহরে শাহরুখের হোটেল থেকে বিদায় নেন সালমান।

দুই খানের এই সুসম্পর্কে বেশ স্বস্তি বিরাজ করছে এই দুই খানের ফ্যানদের মাঝে। আগামী ১৫ এপ্রিলে মুক্তি পাচ্ছে শাহরুখের ফ্যান ছবিটি। সেদিনই ইউটিউবে প্রকাশ করা হবে সালমান খানের নতুন ছবি ‘সুলতান’র ট্রেলার।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open