শনিবার, অক্টোবর ৩১, ২০২০ : ৮:০৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বড়লেখায় গৃহবধূর লাশ উদ্ধার

8ডেস্ক রিপোর্ট :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় শরীফা বেগম (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীফা বেগম বড়লেখা সদর ইউনিয়নের মহদিকোনা গ্রামের প্রবাসী ছাদিকুর রহমানের স্ত্রী। সোমবার (২১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ স্বামীর বাড়ির ঘরের একটি কক্ষ থেকে শরীফার লাশটি উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বাশুড়িসহ ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর খানেক আগে বড়লেখা পৌরসভার গাজীটেকা-নাজিরেরচক গ্রামের আব্দুল মালিকের মেয়ে শরীফা বেগমের সাথে মহদিকোনা গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাদিকুর রহমানের বিয়ে হয়। এই গৃহবধূ তিন মাসের গর্ভবর্তী ছিলেন। কিছুদিন আগে স্বামী বিদেশ চলে গেছেন। গত রবিবার (২০ মার্চ) দিবাগত রাতের যেকোন এক সময় শরীফা বেগম মারা যান।

সোমবার সকালে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। পরে লাশটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ সংবাদ লেখা পর্যন্ত গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনাটি নিশ্চিত করে সোমবার বলেন, ‘আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। পোস্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না, এটি আত্মহত্যা নাকি অন্যকিছু। ঘটনাটি জানতে বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনো মামলা হয়নি।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open