সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ : ১০:০৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শার্শায় আ.লীগ নেতার আত্মহত্যার চেষ্টা

5ডেস্ক রিপোর্ট :: যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাকে প্রথমে যশোর ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। কামাল ভূঁইয়া বেনাপোল পোর্ট থানার বেনাপোল গ্রামের নাজিম উদ্দিন ভূঁইয়ার ছেলে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জহুরুল হক ও উপস্বাস্থ্য সহকারী নূর ইসলাম বলেন, লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য বোর্ড গঠন করে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে হাসপাতালে কর্মী ও সমর্থকরা ভিড় করে।

লক্ষণপুর ইউনিয়ন পরিষদের সচিব আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কী কারণে চেয়ারম্যান বিষপান করেছেন তা আমাদের জানা নেই।

তবে স্থানীয় সূত্র জানায়, সকালে স্ত্রীর সাথে তার কয়েকদফা ঝগড়া হয়। মারপিটও করেন স্ত্রীকে। পরে মনের ক্ষোভে তিনি বিষপান করেন। এর আগেও ওই চেয়ারম্যান কয়েববার আত্মহত্যার চেষ্টা করেন বলে এলাকার লোকজন জানান। বিষপানের খবর পেয়ে পৌর সভার এ্যাম্বুলেন্স তাকে আনতে গেলেও তিনি সেই এ্যাম্বুলেন্সে আসতে অস্বীকৃতি জানান।

অপর একটি সূত্র জানায়, রাজনৈতিক দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটেছে। আসন্ন ইউপি চেয়ারম্যান নির্বাচনে তার প্রার্থী হওয়ার কথা। একই দলের মধ্যে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছে। প্রার্থী হতে আর্থিক সমস্যা থাকায় তিনি হয়ত প্রার্থী হতে পারবেন না। এই দুঃখে বিষপান করেছে বলে এলাকার অনেকের মত।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নড়াইলে দুই সাংবাদিকদের লাঞ্ছিত, বিচার দাবি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চিকিৎসকদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নড়াইল প্রেসক্লাব, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open