রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ : ৭:২৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এইচ টি ইমামকে তারেকের আইনি নোটিশ

4ডেস্ক রিপোর্ট :: তারেক লন্ডন থেকে পাকিস্তান গেছেন এবং দাউদ ইব্রাহিমের সঙ্গে বৈঠক করেছেন’ এমন বক্তব্য দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামকে আইনি নোটিশ পাঠিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। আইনজীবীর মাধ্যমে আজ সোমবার এই নোটিশ পাঠানো হয়।

রেজিস্ট্রি ডাকযোগে এইচ টি ইমামের প্রধানমন্ত্রী কার্যালয় এবং ১, হেয়ার রোড, ঢাকা-১০০০ ঠিকানায় এ নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল।

দুই সপ্তাহের মধ্যে এ বক্তব্য প্রমাণ করা অথবা ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও নোটিশে বলা হয়েছে।

নোটিশে উল্লেখ করা হয়, গত ১৯ ও ২০ মার্চ জাতীয় ছয়টি পত্রিকায় এ সংবাদ প্রকাশিত হয়। যে সংবাদে বলা হয় এইচ টি ইমাম একটি সেমিনারে  বলেছেন- ‘খালেদা লেডি লাদেন এবং  তারেক রহমান পাকিস্তানে গিয়ে দাউদ ইব্রাহিমের সঙ্গে কয়েকবার দেখা করেছেন। তাঁরা দেশের জঙ্গিবাদ তৈরি করছেন এবং সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছেন।’

নোটিশে জানানো হয়, এইচটি ইমামের এ ধরনের বক্তব্যের কারণে তারেক রহমানের মানহানি হয়েছে। তাই তাঁর পক্ষে নোটিশটি পাঠানো হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open