বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৭:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আ.লীগ উপদেষ্টার বাসায় হামলা গ্রেপ্তার দুজনের রিমান্ড চেয়েছে পুলিশ

2স্টাফ রিপোর্টার :: কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সিলেট জেলার সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের বাসায় হামলার ঘটনায় মামলা রেকর্ড করেছে কোতোয়ালি থানাপুলিশ। গত শনিবার রাতে কোতোয়ালি থানায় সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোস্তাক আহমদ, ২৩ নম্বর ওয়ার্ডের যুবক রাসেল ও লিয়াকতের নামোল্লেখ করে অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে এ মামলাটি (নম্বর- ১৮(৩)২০১৬) দায়ের করেন আবু নছরের ছেলে সৈয়দ নুরুজ্জামান তুহিন।
এ ঘটনায় গতকাল রোববার দুপুর ১২টায় কোতোয়ালি থানাপুলিশ নগরীর মেন্দিবাগ এলাকায় অভিযান চালিয়ে ওয়াকিল (২২) ও হাসান (২৫) নামের ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। হামলার ঘটনায় তারা সরাসরি অংশ নেয় বলে থানায় হাজির হয়ে আসামিদের শনাক্ত করেন মামলার বাদি সাউথ ইস্ট ব্যাংক উপশহর শাখার সিনিয়র অফিসার সৈয়দ নূরুজ্জামান তুহিন। গতকালই পুলিশ তাদেরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে।
কোতোয়লি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মাদ জানান, এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। তাদেরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, নগরীর মেন্দিবাগস্থ অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের বাসার দেয়ালে লাল দাগ দেয়ার কারণ জানতে চাওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠেন কাউন্সিলর মোস্তাক। প্রায় আধাঘন্টা পর মোস্তাকের সহযোগীরা আওয়ামী লীগ উপদেষ্টা সৈয়দ আবু নছরের বাসায় হামলা ও ভাঙচুর চালায়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open