সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ : ১১:২৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সাড়ে ৩ বছরের শিশু ধর্ষনের শিকার: আটক ১

7ডেস্ক রিপোর্ট :: এবার ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়ার্টারে সাড়ে ৩ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করেছে। পুলিশ ও ক্ষতিগ্রস্থের আত্মীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ফেনী শহরের আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্র মেহেদি হাসান (১৫) শহরের পুরাতন পুলিশ কোয়ার্টারে সাড়ে ৩ বছরের এই শিশুটির বাসায় যায়। বাসায় একা পেয়ে তাকে ডেকে পাশের জঙ্গলে নিয়ে নির্যাতন করে।

শিশুটির মা তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। এসময় শিশুটিকে বাসার পাশে জঙ্গলে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তাকে দ্রুত উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ডাঃ তাহমিনা সুলতানা নিলু জানায়, শিশুটিকে পরীক্ষা করে ধর্ষনের আলামত পাওয়া গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ শাহিনুজ্জামান জানান, এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। ধর্ষক মেহেদি হাসানকে আটক করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open