বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৫:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

টস হেরে ব্যাট করছে ভারত

6স্পোর্টস ডেস্ক :: অনেকেই বিষয়টাকে কাকতালীয় হিসেবেই দেখতে চান। তবে আইসিসিই পরিকল্পনা করে একই দিন দুটি ম্যাচের আয়োজন করছে। ইডেনে ভারত-পাকিস্তান মহাযুদ্ধের দিনই দিল্লির ফিরোজ শাহ কোটলায় আরেকটি যুদ্ধ। ইতিমধ্যে সেই যুদ্ধ শুরু হয়েও গিয়েছে। নারী ক্রিকেটারদের এই যুদ্ধে অবশ্য শুরুতেই জয় হয়েছে পাকিস্তানের।

কয়েন নিক্ষেপে জিতলেও প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক সানা মির। আমন্ত্রণ জানান ভারতীয় অধিনায়ক মিথালি রাজকে। আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নেমে অবশ্য বেশ চাপেই রয়েছে ভারতীয় নারী ক্রিকেট দলের ব্যাটসম্যানরা।

পাকিস্তানি নারী ক্রিকেট দলের বোলার আনাম আমিন, আসমাভিয়া ইকবাল এবং নিদা দারের দুর্ধর্ষ বোলিংয়ের সামনে কোনঠাসা হয়ে পড়েছে ভারত। বলতে গেলে এখনও পর্যন্ত এক তরফা ম্যাচই হচ্ছে দিল্লির ফিরোজ শাহ কোটলায়।

মূলতঃ ৫ রানের মধ্যে ২ উইকেট হারিয়েই বিপদে পড়ে ভারত। তৃতীয় উইকেটে মিথালি রাজের সঙ্গে হারমানপ্রিত কৌর জুটি বেধে ২৯ রান যোগ করেন স্কোর বোর্ডে। দলীয় ৩৫ রানের মাথায় ব্যাক্তিগত ১৬ রানে আউট হয়ে যান মিথালি রাজও। চতুর্থ উইকেটে জুটি বেধেছেন হারমানপ্রিত কৌর এবং ভেদা কৃষ্ণমুর্তি। কিন্তু ৪৯ রানের মাথায় উইকেট বিলিয়ে দিতে বাধ্য হন হারমানপ্রিত কৌর। তিনি করেন ১৬ রান।

এ রিপোর্ট লেখার সময় ভারতীয় নারী ক্রিকেট দলের সংগ্রহ ১৪.২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৫৩ রান। ভেদা কৃষ্ণমুর্তি ১২ এবং ঝুলন গোস্বামি রয়েছেন কোন রান না নিয়ে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open