শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ : ১১:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মেন্দিবাগে আ.লীগ নেতা আবু নছরের বাসায় কাউন্সিলর মোশতাকের হামলা

4ডেস্ক রিপোর্ট :: আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সাবেক সিলেট জেলা সভাপতি এডভোকেট সৈয়দ আবু নছরের বাসায় হামলা চালিয়েছেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর মোশতাক আহমদ। বাসার দেয়ালে লাল দাগ দেয়ার কারণ জানতে চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর মোশতাক হামলা চালান বলে অভিযোগ করেছেন আবু নছরের ছেলে সৈয়দ নুরুজ্জামান তুহিন।

শনিবার বেলা দেড়টার দিকে সিলেট নগরীর মেন্দিবাগ ৫ নম্বর বাসায় হামলার এ ঘটনা ঘটে।

আবু নছরের ছেলে ব্যাংক কর্মকর্তা সৈয়দ নুরুজ্জামান তুহিন জানান- শনিবার বেলা ১টার দিকে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোশতাক আহমদ লোকজন নিয়ে এসে তাদের বাসায় লাল  দাগ দিয়ে যান। খবর পেয়ে তিনি পার্শ্ববর্তী নোয়াগাঁও এলাকায় গিয়ে কাউন্সিলরের সাথে দেখা করেন। কোন রকম নোটিশ ছাড়াই বাসায় লাল দাগ দেয়ার কারণ জানতে চাইলে কাউন্সিলর তার সাথে খারাপ ব্যবহার করেন।

এর প্রায় আধাঘন্টা পর কাউন্সিলর মোশতাকের নেতৃত্বে দুইটি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কারে করে ১২ জন যুবক এসে বাসায় হামলা চালায় ও তাকে মারধর করে। এসময় তার সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়।

তবে, হামলার কথা অস্বীকার করে কাউন্সিলর মোশতাক আহমদ জানান- মেন্দিবাগে রাস্তা প্রশস্তকরণের কাজ চলছে। আবু নছরের বাসায় সিটি করপোরেশনের জায়গা ঢুকে যাওয়ায় দেয়ালে লাল দাগ হয়। এসময় আবু নছরের ছেলে তুহিন বাসা থেকে বের হয়ে কাজে বাধা দেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এনিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তবে বাসায় তিনি হামলা করেননি বলে দাবি করেন মোশতাক। টাকা লুটের ঘটনাও সাজানো বলে দাবি তার।

সিলেট কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান- হামলার খবর পেয়ে তিনি বাসা পরিদর্শন করেছেন। বাসার একটি গ্লাস ভাঙচুরের সত্যতা পাওয়া গেছে। এলাকার লোকজনের বরাত দিয়ে ওসি জানান- রাস্তা প্রশস্তকরণের কাজ নিয়ে মোশতাক ও তুহিনের মধ্যে হাতাহাতি হয়েছে। তুহিন কাউন্সিলরের বিরুদ্ধে এক লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন। তবে এ ঘটনায় বিকেল সাড়ে ৪টা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ  আসেনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open