মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ : ৮:২৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

তিশার চোখ দুটো দরকার!

2বিনোদন ডেস্ক :: পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ছবি বানালে তাতে তার অর্ধাঙ্গিনী নুসরাত ইমরোজ তিশা থাকবেন, এ আর এমন কি! ফারুকীর ‘ব্যাচেলর’, ‘মেড ইন বাংলাদেশ’ ও আগের ছবি ‘পিঁপড়াবিদ্যা’ বাদ দিলে বাকি দুটিতেই (থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন) ছিলেন তিশা। তার ষষ্ঠ ছবি দিয়ে সংখ্যাটা হলো তিন।

স্ত্রী বলেই কি তিশাকে নেওয়া? এই প্রশ্নটা অবধারিতভাবেই এসেছে ‘ডুব’ নামের নতুন ছবির জমকালো মহরত অনুষ্ঠানে। শুক্রবার (১৮ মার্চ) রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে তিশাকে নির্বাচন করার কারণ ব্যাখ্যা করেছেন ফারুকী। তিনি বলেন, ‘তিশাকে নেওয়ার অন্যতম কারণ ওর দুটো চোখ।’

ফারুকী জানান, ছবিতে তিশা যে চরিত্রে অভিনয় করবেন, তার মুখের ভাষার পাশাপাশি চোখের ভাষাও গুরুত্বপূর্ণ। তিশা চোখ দুটো তেমনই। ‘ডুব’-এ বলিউড অভিনেতা ইরফান খানকে নির্বাচন করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ফারুকী জানান, চিত্রনাট্য লেখার সময়ই তিনি প্রধান চরিত্রটির জন্য দক্ষিণ এশিয়ার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা ইরফান খানকে ভেবে রেখেছিলেন।

তিশা ছাড়াও এ ছবিতে আরও দু’জন অভিনেত্রী আছেন। একজন বাংলাদেশের রোকেয়া প্রাচী, অন্যজন কলকাতার পার্নো মিত্র। ২০ মার্চ থেকে ঢাকায় শুরু হচ্ছে ‘ডুব’-এর দৃশ্যধারণ। ছবিটির ইংরেজি নাম রাখা হয়েছে ‘নো বেড অব রোজেস’। এটি যৌথভাবে প্রযোজনা করছেন ইরফান খান, জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open