শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ : ১০:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

হবিগঞ্জে বিয়ে বাড়িতে ইভটিজিং : দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

4ডেস্ক রিপোর্ট :: হবিগঞ্জে বিয়ে বাড়িতে ইভটিজিং করাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার আলাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন- হোসেন আলী (১৮), খেলু মিয়া (৩৫), সালামত উল্লাহ (৭০), আব্দুল আজিজ (৩০), জারু মিয়া (২০), রুবেল মিয়া (১৮), ফারুক মিয়া (২০), তাউছ মিয়া (২০), গউছ মিয়া (৪০), উসমান মিয়া (৩০), আজমান মিয়া (২৫), সুমন মিয়া (২৫), আব্দুল হাই (৩৫), হুসন আলী (৩০) ও দিলোয়ার মিয়াসহ (২৫) ৩০ জন।
পুলিশ জানায়, সদর উপজেলার আলাপুর গ্রামের ছাবু মিয়ার মেয়ের বিয়েতে ইভটিজিং করাকে কেন্দ্র করে স্থানীয় দেলোয়ারের সঙ্গে পার্শ্ববর্তী যাত্রা বড় বাড়ি গ্রামের রাসেলের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। খবর পেয়ে রাসেলের গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে আলাপুর গ্রামবাসীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হন। তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজ কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, বিয়ে বাড়িতে ইভটিজিং করাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। নতুন করে যেকোনো সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open